ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৪৩

মির্জাপুরে শোক দিবস পালনে প্রবাসী আওয়ামীরীগ নেতার সহায়তা

 

শামসুল ইসলাম সহিদ,মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনেও এগিয়ে এলেন প্রবাসী আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ লিটন। তিনি শোক দিবস পালনে উপজেলার সর্বত্র আর্থিক অনুদান দিয়েছেন বলে জানা গেছে।

হংকং শাখা আওয়ামী লীগের সভাপতি ও মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ লিটন উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভায় এই অনুদান দেন।

মঙ্গলবার বিকেলে মির্জাপুর এস কে পাইলট উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে প্রবাসী এই নেতার পক্ষে তার চাচাতো ভাই জুলহাস ইউনিয়ন সভাপতি ও সম্পাদকদের হাতে এ অনুদানের টাকা তুলে দেন।

এছাড়া শোক দিবসের সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনকের স্মরণে কোরআন খতম ও দোয়া মাহফিল আয়োজনের জন্য উপজেলা ওলামা লীগের সভাপতির হাতে দুই হাজার টাকা অনুদান দেন তিনি। এ সময় উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন ও পৌর আওয়ামী লীগের সহ সভাপতি জাকারিয়া হাবিব ডায়মন্ড প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলার গোড়াই ইউনিয়ন পশ্চিমের সভাপতি মুজিবর রহমান সাধারণ সম্পদাক মোশারফ হোসেন, জামুর্কী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট ইলিয়াস জানান, হংকং শাখা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ লিটন প্রবাসে অবস্থান করলেও সব সময় তিনি দলীয় কার্যক্রম পরিচালনায় আর্থিক সহযোগিতা করে থাকেন।

হংকং শাখা আওয়ামী লীগের সভাপতি ও মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ লিটন বলেন, যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালনে তিনি এ সহযোগিতা করেছেন।

 

 

 

 

কিউএনবি/সাজু/১৫ই আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭: ২৫