১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:১৮

কুড়িগ্রামে বিরোধী দলীয় চীফ হুইপ এমপি তাজুল ইসলাম চৌধুরীর দাফন সম্পন্ন

 

রাশিদুল ইসলাম, কুড়িগ্রাম : কুড়িগ্রাম-২ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য ও বিরোধী দলীয় চীফ হুইপ তাজুল ইসলাম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে।বুধবার দুপুর ২টার দিকে কুড়িগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা শেষে শহরের কেন্দ্রীয় কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।এর আগে দুপুর ১২ টায় হেলিকপ্টার যোগে তার মরদেহ কুড়িগ্রাম স্টেডিয়ামে নিয়ে আসা হয়। পরে সেখান থেকে তার মরদেহ শহরের এলাকার নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়।

তাজুল ইসলাম চৌধুরীর জানাজা নামাজে স্থানীয় সরকার বিভাগের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মোস্তাফিজার রহমান, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আক্কাছ আলী সরকারসহ জাতীয় পার্টির নেতাকর্মী ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তাজুল ইসলাম চৌধুরী কুড়িগ্রাম-২ আসন থেকে বিভিন্ন সময় ৭ বার সংসদ সদস্য নির্বাচিত হন।তিনি জাতীয় পার্টির সরকারের সময় ভুমি প্রতিমন্ত্রী ও যুব-ক্রীড়া প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।এছাড়াও তিনি চলমান ১০ম জাতীয় সংসদে বাণিজ্য মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির চেয়ারম্যান ছিলেন।গত সোমবার রাতে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য তাজুল ইসলাম চৌধুরী।

 

 

 

কিউএনবি/সাজু/১৫ই আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৪:৫৮