১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:৩১

লক্ষ্মীপুরে শোকসভা পন্ড,আ’লীগ নেতার বাড়ি ভাংচুর,ককলেট বিষ্ফোরন

মু.ওয়াছীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধি : আওয়ামীলীগের পূর্ব নির্ধারিত অনুষ্ঠানকে পন্ড করতে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও প্রবাসী শামসুল হক মিজানের গ্রামের বাড়ীতে ককটেল বিষ্ফোরন ঘটনাটি ঘটিয়েছে একদল দূর্বৃত্তরা।এসময় শামসুল হক মিজান বাড়ীতে থাকলেও বড় ধরনের কোন দূর্ঘটনা ঘটেনি।মঙ্গলবার দিবাগত গভীর রাতে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়নের রাঘবপুর গ্রামের শামসুল হক মিজানের নিজ বাড়ীতে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে শামসুল হক মিজান বাদী হয়ে বুধবার সকালে রামগঞ্জ থানায় সাধারন ডায়েরী করার জন্য আবেদন করেছেন।

পরে তিনি রামগঞ্জ থানার সামনে সাংবাদিকদের জানান, আমি আজ ১৫আগষ্ট বিকালে রামগঞ্জ উপজেলার রাঘবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে বঙ্গবন্ধুর শোক দিবসে বিশাল আলোচনা ও শোকসভার আয়োজন করি।এতে প্রধান অতিথি হিসাবে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সফিকুল ইসলামকে প্রধান অতিথি ও রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সফিক মাহমুদ পিন্টুকে বিশেষ অতিথিসহ ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু ও মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলীকে দাওয়াত করি।

এ অনুষ্ঠানকে পন্ড করতে দলের আরেকটি মহল বিভিন্নভাবে আমাকে হুমকি ধমকি প্রদান করে প্রোগ্রামে বড় ধরনের সমস্যা হবে বলে জানানো হয়। আমি দীর্ঘদিন রাজনীতি করেছি এসব হুমকি ধমকিতে ভীত না হওয়ায় রাতের আঁধারে আমার বাড়ীতে ককটেল বিষ্ফোরন ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করেছে।আমি থানায় অভিযোগ দিয়েছি, থানা পুলিশ সুষ্ট তদন্তের আশ্বাস দিয়েছেন।রামগঞ্জ থানার ওসি তদন্ত মোঃ ফজলু জানান, শামসুল হক মিজান আমাকে সাধারন ডায়েরী করার জন্য একটি আবেদন দিয়েছেন।পুলিশ ঘটনাস্থল তদন্ত করে ব্যাবস্থা নিবে।

 

 

 

 

কিউএনবি/সাজু/১৫ই আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৪:২৭