১৬ই জুন, ২০১৯ ইং | ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৪৮

দুর্গাপুরে বিদ্যুৎ গ্রাহকদের সংবাদ সম্মেলন

 

তোবারক হোসেন খোকন,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নে পাথারিয়া গ্রামের প্রায় ১৫০জন বিদ্যুৎ গ্রাহক, তাঁদের গ্রামে বিদু্যুৎ দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে মঙ্গলবার বিকেলে দুর্গাপুর প্রেসক্লাবে লিখিত বক্তব্যে প্রতিবাদসহ সংবাদ সম্মেলন করা হয়েছে।

ঐ গ্রামের বাসিন্দা সুসঙ্গ সরকারী মহাবিদ্যালয়ের প্রভাষক ড.আব্দুর রাশিদ সাংবাদিকদের বলেন, বর্তমান সরকারের উন্নয়নে ঈর্ষান্নিত হয়ে গ্রামের এক শ্রেনীর কু-চক্রী মহল (জামায়াত ও বিএনপি‘র) আমাদের কুলষিত করার জন্য উঠে পড়ে লেগেছে। মুলত বিদ্যুৎ সংযোগ দেয়া নিয়ে টাকা হাতিয়ে নেয়া, গাছ কর্তন সহ কয়েকটি অনলাইন মিডিয়া ও আঞ্চলিক দৈনিকে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। এ ধরনের কোন ঘটনাই এলাকাতে ঘটে নাই যাহা এলাকার গন্যমান্য ব্যক্তিসহ স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস মহোদয় নিজেই অবগত রয়েছেন।

অবহেলিত পাথারিয়া গ্রামের কথা ভেবে মাননীয় সংসদ সদস্যের নির্বাচনী ওয়াদা স্বরুপ, উপজেলা ও জেলা পর্যায়ের বিদ্যুৎ বিভাগ এবং গ্রামবাসীর সহযোহিতা নিয়ে বারংবার আলোচনার প্রেক্ষিতে ইতোমধ্যে গ্রামের বিদ্যুৎ সংযোগের প্রায় ৯০ভাগ কাজই শেষ হয়ে গেছে, সেখানে এতদিন পরে টাকা নেয়ার তো প্রশ্নই উঠে না। আগামী ১মাসের মধ্যেই এ গ্রামে বিদ্যুতের আলোয় আলোকিত হবে। এ নিয়ে যাহারা মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ রোস্তম আলী, মোঃ নজরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আব্দলি আজিজ, মোঃ ইসহাক উদ্দিন, রুহুল আমীন, মোখলেছুর রহমান প্রমুখ।

 

 

 

কিউএনবি/সাজু/১৪ই আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:০৫

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial