২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:০০

ঢাকা ও কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

 

ডেস্কনিউজঃ র‌্যাব ও গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রাজধানীর খিলগাঁও ও কক্সবাজারের রামুতে তিনজন নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোর ৪টার দিকে খিলগাঁও বাজারের কাছে বন্দুকযুদ্ধের ওই ঘটনা ঘটে বলে গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (পূর্ব) খন্দকার নুরুন্নবীর ভাষ্য।

তিনি বলেন, সন্ত্রাসীরা খিলগাঁও বাজার এলাকায় জড়ো হচ্ছে খবর পেয়ে গোয়েন্দা পুলিশ সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা ‍গুলি ছুড়লে একজন গুলিবিদ্ধ হয়, বাকিরা পালিয়ে যায়।

আহত যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান নুরুন্নবী। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও গুলি উদ্ধার করা হযেছে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।

এদিকে কক্সবাজারের রামু উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। র‌্যাবের ভাষ্য, নিহতরা মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে চার লাখ ৪৪ হাজার পিস ইয়াবা ও চারটি পিস্তল উদ্ধার করারও দাবি তাদের।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলায় পানেরছড়া ঢালা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. নিজাম উদ্দিন (৩০) ও রতন রুদ্র (৩১)। তারা চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বাসিন্দা।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মেহেদী হাসান জানান, ইয়াবার একটি বড় চালান আসছে এমন খবরে সকালে কক্সবাজার-টেকনাফ সড়কে অভিযান চালায় র‌্যাব। এ সময় তেলের ট্যাঙ্কবাহী একটি লরিকে থামতে বললে লরি থেকে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। পরে নিজাম উদ্দিন ও রতন রুদ্রকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায় এবং তেলের ট্যাঙ্ক থেকে চার লাখ ৪৪ হাজার পিস ইয়াবা ও চারটি পিস্তল উদ্ধার করা।

 

 

কিউটিভি/বিপুল/১৪ই আগস্ট, ২০১৮ ইং/দুপুর ১২:৫৯