১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৫৯

সাতক্ষীরায় শিবিরকর্মীসহ আটক ৩

 

ডেস্ক নিউজ : সাতক্ষীরায় গোপন বৈঠক করার সময় জেলা ছাত্র শিবির সভাপতি ও ইসলামি ছাত্রী সংস্থার সভাপতিসহ তিন জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এসময় সেখান থেকে বিপুল পরিমাণ জিহাদি বই, লিফলেট, কাফনের কাপড়, হ্যান্ডবিল, সরকার পতনের বই উদ্ধার করা হয়েছে। আজ সোমবার ভোররাতে সাতক্ষীরা মুন্সিপাড়াস্থ জেলা জামায়াতে অফিস সংলগ্ন মনজির আহমেদ নুরের বাসা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন জেলা ছাত্র শিবিরের সভাপতি জাহিদুল ইসলাম ও ইসলামি ছাত্রী সংস্থার সভাপতি সাদিয়া সুলতানা ও শিবির সভাপতির শ্যালক একরামুল ইসলাম। সাতক্ষীরা ডিবি পুলিশের পরিদর্শক (তদন্ত) শাহরিয়ার হাসান জানান, সাতক্ষীরা জেলা ইসলামি ছাত্র শিবিরের সভাপতি জাহিদ ও ইসলামি ছাত্রী সংস্থার সভাপতি সাদিয়া সুলতানা গত চার বছর আগে নিজেদের স্বামী স্ত্রী পরিচয়ে জেলা জামায়াত অফিসের পাশ্বে মুনসিপাড়াস্থ মনজির আহমেদের বাসা ভাড়া নিয়ে সরকার বিরোধী কর্মকান্ড পরিচালনা করে আসছিল।  হঠাৎ ছাত্র শিবিরের গোপন বৈঠক হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ সেখানে অভিয়ান পরিচালনা করে। 

এ সময় সেখান থেকে জেলা ছাত্র শিবিরের সভাপতি ও ইসলাম ছাত্রী সংস্থার সভাপতি ও তার শ্যালককে আটক করা হয়। সেখান থেকে বিপুল পরিমাণ জেহাদী বই লিফলেট উদ্ধার করা হয়। তারা উক্ত বাসাটি ভাড়া নিয়ে সেখানে দীর্ঘদিন সরকার বিরোধী কর্মকান্ড পরিচালনা করে আসছিল।

 

 

কিউএনবি/আয়শা/১৩ই আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৩৩