২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:২২

ফুলবাড়ী থানা প্রেসক্লাবে ইমরান হোসেন এর সংবাদ সম্মেলন

 

মো. আফজাল হোসেন,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : ফুলবাড়ী থানা পুলিশ কতৃক বিচার চলাকালীন সময়ে অভিযোগকারীকে মারপিটের ঘটনায় ফুলবাড়ী থানা প্রেসক্লাবে ইমরান হোসেন এর সংবাদ সম্মেলন।

গতকাল ১৩ আগস্ট সোমবার দুপুর ১টায় ফুলবাড়ী থানা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ফুলবাড়ী থানার এসআই মো.এসরাকুলের বিরুদ্ধে মারপিটের ঘটনা তুলে ধরেন। ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়নের শ্রীহরপুর গ্রামের মো. আইয়ুব আলীর পুত্র মো. ইমরান হোসেন সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ করে বলেন, গত ৯ আগস্ট বৃহস্পতিবার দুপুর ১২ টায় ফুলবাড়ী থানায় জমি জমার বিষয়ে প্রতিপক্ষ আব্দুল হাই সিদ্দিকী বাব’র বিরুদ্ধে থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব এর নিকট জমি জমা সংক্রান্ত বিষয়ে লিখিত অভিযোগ করি।

অভিযোগের পরিপেক্ষিতে অফিসার ইনচার্জ অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়ার জন্য থানার এসআই এসরাকুলকে নির্দেশ দেন। জমিজমার বিষটি তদন্ত করার জন্য গত ৯ আগস্ট বেলা ১টার দিকে আমার বাসায় গেলে উক্ত এসআই খরচ বাবদ ৫হাজার টাকা দাবী করলে তা বাড়ীর লোকজনের সামনে প্রদান করি। ঐ দিনে এসআই আমার পিতার নিজ সম্পত্তিতে ধান রোপন করলে তা বাধা প্রদান করেন।

এসআই এসরাকুল গত ১১ আগস্ট ইং তারিখে থানা গোল ঘরে উভয় পক্ষের কাগজ পত্র নিয়ে বিচার কার্য শুরু করেন। উভয়ের কাগজ পত্র দেখার পর এসআই এসরাকুল প্রতিপক্ষ আব্দুল হাই সিদ্দিকী বাবু’র পক্ষ নিয়ে প্রকৃত জমির মালিককে ঐ এসআই ভয়ভীতি ও হুমকি প্রদান করে বলে, সংবাদ সম্মেলনে তিনি উল্লেখ্য করেন। আরও বলেন পুলিশের বিরুদ্ধে কথা বললে তোমাকে অন্য মামলায় ফাঁসিয়ে দিব।

ঐ দিন সন্ধ্যায় ৭টায় থানায় ইমরান হোসনকে পিতার সামনে মারপিট করে লকাপে ঢুকায় এবং আমার পিতা মো. আইয়ুব আলীর নিকট থেকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক সাদা কাগজে স্বাক্ষর নেন। রাত্রী ১১ টায় আমাকে থানার লকাপ থেকে বের করে দেন।

তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, মারপিট করায় আমি চরম ভাবে অসুস্থ হলে ঐ দিন ফুলবাড়ী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেই। গত ১২ আগস্ট ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুস সালাম চৌধুরী’র সাথে মোবাইল ফোনে এ বিষয়ে কথা বলি। তিনি উপর মহলকে জানার জন্য বলেন। মো. ইমরান হোসেন সংবাদ সম্মেলনে ঐ এসআই এর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যাবস্থা নিতে পুলিশ প্রশাসনের উর্ধতন কতৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করেছেন।

 

 

 

কিউএনবি/সাজু/১৩ই আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৩:৩৭