২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:৪৩

মাধবপুরে যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কের সিকিউরিটি অফিসারকে কুপিয়ে আহত

 

ডেস্ক নিউজ : হবিগঞ্জের মাধবপুরে যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে চুরি করতে বাধা দেয়ায় সংঘবদ্ধ চোরের হামলায় খন্দকার আজাদুল হক নামে এক সিকিউরিটি অফিসার গুরুতর আহত হয়েছেন। মুমূর্ষু অবস্থায় তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে ঢাকা সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শনিবার রাতে যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কের উপ-মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. লিয়াকত হোসেন বাদী হয়ে মাধবপুর থানায় মামলা দায়ের করেছেন।শুক্রবার গভীর রাতে মাধবপুর উপজেলার বেজুড়ায় অবস্থিত যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে এ ঘটনা ঘটে।

মামলার সূত্রে জানা যায়, শুক্রবার রাত আড়াইটার দিকে সিকিউরিটি অফিসার আজাদুল হক সিকিউরিটি গার্ডদের ডিউটি চেক করার জন্য হুরাইন (টেক্সটাইল মিল) শেষ প্রান্তে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত পূর্বপরিকল্পিতভাবে ধারালো দা, রড, কাঠের রোল নিয়ে আজাদুলকে আক্রমণ করে। এ সময় দুর্বৃত্তরা তাকে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। পরে তারা ৪টি ৬ ঘোড়া পানির পাম্প চুরি করে নিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় আজাদুলকে মাধবপুর পরে ব্রাহ্মণবাড়িয়া সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাতে তার বেশ কয়েকটি অস্ত্রোপচার করা হয়েছে।

এর আগেও দুর্বৃত্তরা ইন্ডাস্ট্রিয়াল পার্কে অনুপ্রবেশ করে বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। সিকিউরিটি গার্ডরা বিভিন্ন সময় এতে বাধা ও নিষেধ করার গার্ডদের নানাভাবে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল।

এ ব্যাপারে মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ পাওয়ার পরপরই বিষয়টি এফআইআর নেয়া হয়েছে। মাধবপুর থানার এসআই কামাল হোসেনকে তদন্তভার দেয়া হয়েছে। তদন্ত কর্মকর্তা এসআই কামাল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

কিউএনবি/আয়শা/১২ই আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা  ৭:১২