২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৪৪

দিনাজপুরে পৃথক ঘটনায় বজ্রপাতে নিহত ২

 

ডেস্ক নিউজ : দিনাজপুরের বিরল ও বোচাগঞ্জে পৃথক পৃথকভাবে কৃষি জমিতে কাজ করার সময় বজ্রপাতে দুইজন নিহত এবং আহত হয়েছেন ৪ জন। আজ রবিবার দুপুর দেড়টার দিকে মাঠে কাজ করে বাড়িতে ফেরার সময় বজ্রপাতের ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটেছে। 

নিহতরা হলেন, নুরল হক (৫০) বিরল উপজেলার ভান্ডারা ইউপি’র খোপড়া গ্রামের ঝড়– মোহাম্মদের ছেলে এবং জমিল উদ্দীন (৩৫) বোচাগঞ্জ উপজেলার ছাতইল ইউপি’র রসুলপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে। আহতরা হলেন, জাহাঙ্গীর (২৬) বিরলের খোপড়া গ্রামের তোজাম্মেল হকের ছেলে, উপজাল (২৮) চুনু মোহাম্মদের ছেলে,  তরিকুল ইসলাম তরি (২৫) আমজাদ হোসেনের ছেলে এবং বোচাগঞ্জের ছাতইল ইউপি’র রসুলপুর গ্রামের জাহাঙ্গীর আলম(৩০)। 

আহত জাহাঙ্গীর দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে ও উপজাল শহরগ্রাম ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি, তরিকুল ইসলাম ও বোচাগঞ্জের জাহাঙ্গির আলম প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেছেন।

স্থানীয়রা জানায়, রবিবার দুপুর দেড়টার দিকে মাঠে কাজ করে বাড়ীতে ফেরার সময় হঠাৎ বজ্রপাতে বিরল উপজেলার কৃষক নূরুল হক এর মৃত্যু হয়। এসময় আহত হয় তার সাথে থাকা জাহাঙ্গীর, উপজাল ও তরিকুল ইসলাম তরি।

বোচাগঞ্জ উপজেলার রসুলপুর এলাকায় ফসলের মাঠে হ্যারোদ্ধারা (ট্রাক্টর) হালচাষ করার সময় বজ্রপাত ঘটলে ইয়াসিন আলীর পুত্র হ্যারো চালক জমিল উদ্দীন (৩৫) গুরত্বর আহত হয়। এসময় দুরে থাকা জাহাঙ্গীর আলম নামে এক যুবক আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক জমিলকে মৃত ঘোষনা করে এবং আহত যুবক জাহাঙ্গীর আলমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়। বিরল থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

কিউএনবি/আয়শা/১২ই আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা  ৬:৩৩