২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৪৮

নবীগঞ্জে গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার, স্বামীসহ আটক ২

 

ডেস্ক নিউজ : হবিগঞ্জের নবীগঞ্জে রুমি আক্তার (২২) নামে এক গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার উপজেলার আউশকান্দি ইউনিয়নের হিরাগঞ্জ বাজারে একটি বাড়ির কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় রুমি স্বামী নূর আলম (৩৫) ও তার প্রথম স্ত্রী রিনা বেগমকে আটক করেছে পুলিশ। নিহত রুমি আক্তার ও আটক নূর আলম জেআইসি স্যুট গার্মেন্টসে লাইন চিফ পদে চাকরি করতেন। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, একই গার্মেন্টে চাকরির সুবাদে দেবপাড়া ইউনিয়নের জালালসাফ গ্রামের আশ্বাদ আলীর মেয়ে রুমি আক্তার ও নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার ছিলিমপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে নূর আলমের মধ্যে সখ্যতা গড়ে উঠে। প্রায় ৩ মাস আগে তারা বিয়ে করেন। এটি ছিল নূর আলমের দ্বিতীয় বিয়ে। চাকরির সুবাদে দুই স্ত্রীকে নিয়েই তিনি হিরাগঞ্জ বাজারে একটি বাড়ি ভাড়া নিয়ে বসবাস করছেন।
শনিবার সকালে রুমির কোন সাড়াশব্দ না পেয়ে একটি কক্ষের দরজা ভেঙ্গে প্রতিবেশীরা ভেতরে প্রবেশ করে। এ সময় জানালার গ্রিলের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রুমির লাশ দেখতে পায়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. নূরুল ইসলাম জানান, ‘লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।
কিউএনবি/আয়শা/১১ই আগস্ট, ২০১৮ ইং/রাত ৯:৩২