১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:০২

সরিষাবাড়ীতে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে শোকসভা

 

জাকারিয়া জাহাঙ্গীর,সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী রেলওয়ে ময়দানে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের উদ্যোগে শনিবার বিকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোকসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি, সম্ভাব্য এমপি প্রার্থী শিক্ষাবীদ অধ্যক্ষ আবদুর রশীদ।

সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ ও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের সভাপতি সরোয়ার জাহানের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের সাধারন সম্পাদক সিরাজুল হক আলো, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন-অর-রশিদ, সহ-সভাপতি মনির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, পৌর মেয়র রুকুনুজ্জামান রোকন প্রমুখ।

শোকসভায় অন্যান্যদের মধ্যে পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন সামস, ভাটারা ইউপি চেয়ারম্যান বুরহান উদ্দিন বাদল, পিংনা ইউপি চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয়, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মন্টু লাল তেওয়ারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু, সাধারন সম্পাদক আল মামুনসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিরা বক্তব্য দেন।

সভায় বক্তারা আগামী সংসদ নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে শিক্ষাবীদ অধ্যক্ষ আবদুর রশীদকে আওয়ামী লীগের মনোনয়ন প্রদানের দাবি জানান।

 

 

 

 

কিউএনবি/সাজু/১১ই আগস্ট, ২০১৮ ইং/রাত ৮:০৬