ব্রেকিং নিউজ
২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১:৫৭

সেনাবাহিনীর গাড়ির ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

জিন্নাতুল ইসলাম জিন্না,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত দুগ্ধ খামাড়ের একটি গাড়ির  ধাক্কায় রায়হান মিয়া(৩৫) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।
শনিবার(১১ আগষ্ট) সকাল সাড়ে ৯টার দিকে লালমনিরহাট সদর উপজেলার রংপুর মহাসড়কের মহেন্দ্রনগর ইউনিয়নের মন্ডলেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত রায়হান মিয়া গাইবান্ধার বামনডাঙ্গা এলাকার বাসিন্দ। তিনি সুপার স্টার কোম্পানীর মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট সনাবাহিনীর দুগ্ধ খামার থেকে তরল দুধের একটি চালান নিয়ে রংপুরের উদ্দেশ্যে যাচ্ছিল বিপরিত দিক থেকে অসাবধনাতা বশত মোবাইল ফোনে কথা বলতে বলতে লালমনিরহাট আসছিলেন মোটর সাইকেল আরোহী রায়হান। পথিমধ্যে মন্ডলেরহাট এলাকায় মোবাইল ফোন রাখতে গিয়ে সামনে সেনাবাহিনীর গাড়িটি দেখতে পেয়ে নিয়ন্ত্রন হারিয়ে ফেলে গাড়িটিতে ধাক্কা লাগে। এতে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই রায়হানের মৃত্যু হয়।
এ ঘটনায় স্থানীয়দের সহায়তায় তিস্তা সড়ক সেতুর টোলপ্লাজায় সেনাবাহিনীর দুগ্ধ খামারের গাড়িটি আটক করে পুলিশ।লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
কিউএনবি/রেশমা/১১ই আগস্ট, ২০১৮ ইং/দুপুর ১২:২৬
Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial