১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:২৭

খোকসায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে চুয়াডাঙ্গা বনাম মাগুরা ৩-১ গোলে জয়ি

স্টাফ রিপোটার : কুষ্টিয়ার খোকসা উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় দিনে চুয়াডাঙ্গা জেলা ফুটবল একাদশ বনাম মাগুরা জেলা ফুটবল একাদশ ৩-১ গোলে ট্রাইবেকারে জয়ী হয়েছে।
খোকসা উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টে তৃতীয় দিনে চুয়াডাঙ্গা জেলা একাদশ ফুটবল ও মাগুরা জেলা একাদশ ফুটবল টুর্নামেন্ট নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হয়।

অতিরিক্ত সময় খেলানো খেলার কোন অমীমাংসিত ফলাফল না হয় পরবর্তীতে ট্রাইবেকারে ৩-১ গোলে চুয়াডাঙ্গা জেলা একাদশ ফুটবল বিজয়ী হয়।
শ্রাবণের পড়ন্ত বিকালে কুষ্টিয়ার খোকসা-জানিপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে উক্ত খেলায় হাজার হাজার দর্শক উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন।

খোকসা উপজেলা আওয়ামী লীগ কতৃত আয়োজিত বঙ্গবন্ধুর গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান এর পৃষ্ঠপোষকতায় উক্ত তৃতীয় দিনের খেলার মাঠে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেদবেরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বাবুল আক্তার, খোকসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিক, খোকসা উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নূর-এ- আলম, কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মুজাহিদুল ইসলাম বাবলু, উপোস উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ উপজেলার ফুটবলপ্রেমী হাজারো দর্শক শ্রোতারা উক্ত খেলাটি উপভোগ করেন। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর আইনশৃঙ্খলার সার্বিক দায়িত্ব পালন করেন খোকসা থানা।

কিউএনবি/নিল/ ১০ আগস্ট, ২০১৮ ইং/১৯ঃ৩৪