২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৪৫

মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

 

শেখ মোহাম্মদ রতন, ষ্টাফ রিপোর্টার : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কুমারভোগ এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুক যুদ্ধে মকবুল (৩৬) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৪ টার দিকে এ ঘটনা ঘটে।

র‌্যাব-১১, সিপিসি-১ মুন্সীগঞ্জের কোম্পানী কমা-ার এএসপি সহকারি পরিচালক মহিতুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রির খবর পেয়ে র‌্যাবের একটি টিম লৌহজংয়ের কুমারভোগ এলাকায় যায়। ভোর সাড়ে ৪ টার দিকে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে, প্রায় ১০ মিনিট গুলি বিনিময় হয়।

এতে র‌্যাব সদস্য সিপাহী আমিরু ও নায়েক তকিউল্লাহ আহত হয়।তাদের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।পরে দেখা যায় গুলি খেয়ে একজন পড়ে আছে রক্তাক্তাবস্থায়।তাকে লৌহজং উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।প্রত্যক্ষদর্শীরা জানায় নিহতের নাম মকবুল, তার বাড়ি লৌহজংয়ের মেদেনিম-ল গ্রামে।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে র‌্যাব-১১ একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৫শ’ পিচ ইয়াবা, ইয়াবা বিক্রি ৪ হাজার ৬৭৫ টাকা এবং ২টি মোবাইল ফোন জব্দ করে।তার বিরুদ্ধে অন্তত ১২ টি মাদক আইনে মামলা রয়েছে।

 

 

 

কিউএনবি/সাজু/১০ আগস্ট, ২০১৮/বিকাল ৩:৫৮