১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৩৮

মাদারীপুরে এক কৃষকের রহস্যজনক মৃত্যু

 

আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর জেলা প্রতিনিধি : মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রামের এক কৃষকের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। মিলন খা (৬৫) নামের ঐ কৃষক বৃহস্পতিবার সকালে পার্শ্ববর্তী ক্ষেতে পাট কাটার জন্য বাড়ির থেকে রওয়ানা দেয়। পথিমধ্যে একটি পরিত্যক্ত জমিতে স্থানীয়রা তার মৃত্যুদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্র জানায়, সকাল ৮টার দিকে উপজেলার আমগ্রাম ইউনিয়নের তেলিকান্দি গ্রামের মৃত্যু আজিজ খাঁর ছেলে মিলন খাঁ কাস্তে হাতে নিয়ে জমিতে পাট কাটার জন্য বাড়ি থেকে বের হয়।মৃত্যু লিমন খাঁর স্ত্রী মজিরন বেগম জানান, আমার স্বামীকে কেউ মেরে ফেলতে পারে।তবে এলাকার একাধিক সূত্র বলেছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মিলন খাঁর মৃত্যু হয়েছে। এদিকে পরস্পর বিরোধী বক্তব্য ওঠায় তার মৃত্য নিয়ে রহস্যর সৃষ্ঠি হয়েছে।

স্থানীয় অপর একটি সূত্র জানায়, আধিপাত্য বিস্তার কে কেন্দ্র করে বেশ কয়েকদিন আগে উক্ত তেলিকান্দি গ্রামের খাঁ ও মাতুব্বর বংশের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। মিলন খাঁর আকস্মিক মৃত্যুর ঘটনায় প্রতিপক্ষের লোকজন ফাঁসাতে একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের পাঁয়তারা করছে। কিছু লোককে মার্ডার মামলায় জড়ানো হবে বলে হুমকি ধামকি দেয়া হচ্ছে।এ ব্যাপারে রাজৈর থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, খবর পেয়ে পুলিশ তেলিকান্দি গ্রামের একটি ক্ষেত থেকে মিলন খাঁর মৃত্যুদেহ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরন করা হয়েছে। তবে এটি স্বাভাবিক মৃত্যু না অন্য কিছু ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না।

 

 

 

 

কিউএনবি/সাজু/৯ই আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:০৩