২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:১৪

লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের লাল কার্ডে প্রতিবাদ

মু.ওয়াছীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে মাদক,ইভটিজিং,জঙ্গিবাদ,বাল্যবিবাহকে লাল কার্ড দেখালো প্রায় দু’শতাধিক শিক্ষার্থী। লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর বালিকা বিদ্যানিকেতন স্কুল মাঠে আয়োজিত মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভায় তারা এ লাল কার্ড দেখায়। এসময় তারা নৈতিক শিক্ষা, সত্যবাদিতা, দেশ প্রেম ও মানবতা কে সবুজ কাজ দেখায়।
লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বালিকা বিদ্যানিকেতন স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাইদুল ইসলাম পাবেল।
আয়োজক কাওসার আলম সোহেল বলেন, গত ৮মার্চ পঞ্চগড়ের তেঁতুলিয়া থেকে টিফিনের টাকা বাঁচিয়ে সারাদেশে ভ্রাম্যমাণ এ সফর পরিচালনা করে আসছেন। ৫৯তম জেলা হিসেবে লক্ষ্মীপুরে কার্যক্রম পরিচালনা করা হয়। ৬০তম জেলা হিসেবে চট্টগামে আগামী শনিবার কার্যক্রম পরিচালনা করা হবে।
কিউএনবি/সাজু/৯ই আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৩১