২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৩৯

খোকসা বাজারে এক সপ্তাহের ব্যবধানে আবারও চুরির ঘটনা

কু্ষ্টিয়া প্রতিনিধি :মাত্র এক সপ্তাহের ব্যবধানে কুষ্টিয়ার খোকসা উপজেলা বাজারে আবারো দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত্রে খোকসা উপজেলা হওয়া ভবনের পাশে শামীম ষ্টোর ও খায়রুল ইসলামের জালের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে প্রতিদিনের নাই দোকানপাট ব্যবসা বাণিজ্য করে শামীম স্টোরের স্বত্বাধিকারী সান্টু মোল্লা ও খায়রুল ইসলামের জালের দোকানের রাতে তালা দিয়ে তারা বাড়ি যাই। সকালে দোকান খুলে দেখে দোকানের পিছনে ধিক্কার তিন খুলে ও জানালা ভেঙে দুই দোকান থেকে আনুমানিক ২০ হাজার টাকার মালামাল ও নগত টাকা লুটকরে চোরেরা নিয়েগেছে। উক্ত দোকানদাররা তাৎক্ষণিকভাবে বাজার কমিটির সভাপতি সাধারণ সম্পাদক ও স্থানীয় থানা প্রশাসনকে জানিয়েছে।

এ বিষয়ে বাজার কমিটির সভাপতি আব্দুর রাজ্জাকের সাথে কথা বললে তিনি বলেন, বাজারে বর্তমানে ৭ জন নাইট গার্ড নিয়োগ রয়েছে ও হাওয়া ভবনের ওই অঞ্চলে চারজন নাইট রয়েছে। জরুরী মিটিংটা আহ্বান করা হয়েছে বিষয়টি বিবেচনা করে ঈদের সম্মুখে যেভাবে সমাধান করা যায় সে ভাবে সমাধান করার চেষ্টা চলছে এবং প্রশাসনের সহযোগিতা নেওয়া হবে। উল্লেখ্য চলতি সপ্তাহের আগের দিকে উপজেলার বাজারের মধ্যে তিনটি দোকানে দুর্ধর্ষ চুরি হয়। সে সময় বাজার কমিটির সকল সদস্য ও থানা অফিসার ইনচার্জ মোঃ বজলুর রহমানের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়েছে এবং নিরাপত্তা বৃদ্ধি করা হয়েছে। এত দাসত্ব ঈদের আগে এ ধরনের চুরির ঘটনায় ব্যবসায়ী মহলের মধ্যে উদ্বেগ বিরাজ করছে।

কিউএনবি/নিল/ আগস্ট, ২০১৮ ইং/16:53