১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৩৯

বাগেরহাটের শরণখোলায় পল্লীবিদ্যুৎ সংযোগের নামে ও বিলে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগে গ্রাহকদের মানববন্ধন

 

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় পল্লী বিদ্যুতের নতুন সংযোগ দিতে উর্ধতন কর্মকর্তাদের নামে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়া ও গ্রাহকদের কাছ থেকে বিদ্যুৎ বিলের সঙ্গে অতিরিক্ত টাকা আদায় বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে প্রেসক্লাব সংলগ্ন সড়কে সচেতন নাগরিক সমাজের ব্যানারে এই মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

বক্তারা বলেন, শরণখোলায় পল্লী বিদ্যুৎ মানুষকে নিস্পেষিত করছে। তারা নানাভাবে হাতিয়ে নিচ্ছে গ্রাহকদের কাছ থেকে অতিরিক্ত টাকা।বিল জমা দিতে অতিরিক্ত ৫ থেকে ১২ টাকা পর্যন্ত গুনতে হচ্ছে। সার্ভিস চার্জ, ডিমান্ড চার্জ ও মিটার ভাড়া বাবদ টাকা কাটা হচ্ছে।মনগড়া বিদ্যুৎ বিল তৈরী করে হয়রানী করছে গ্রাহকদেরকে। বিল পরিশোধ করা সত্বেও ওই বিল পুনরায় দাবী করা হচ্ছে। এছাড়া, গ্রামে গ্রামে নতুন লাইন নেয়ার ক্ষেত্রে কর্মকর্তাদের নামে চিহ্নিত দালাল চক্র হাতিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা।প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার ঘোষনা – এসব ঘটনায় মুখ থুবড়ে পরার আশংকা করা হচ্ছে।

মানববন্ধনে বক্তব্য দেন সচেতন নাগরিক সমাজের আহবায়ক সহিদুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মধু, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম এ খালেক খাঁন, ডেপুটি কমান্ডার হেমায়েত উদ্দিন বাদশা, রায়েন্দা বাজার কমিটির সেক্রেটারী আনোয়ার হোসেন, ইউপি সদস্য জালাল উদ্দিন রুমী, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মীর হাসান, ব্যবসায়ী আজিজুল ইসলাম সবুজ প্রমুখ।

 

 

 

কিউএনবি/সাজু/৮ই আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৪:৩১