১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১০:০৯

সাংবাদিক ও পুলিশকে এক হয়ে কাজ করতে হবে : ওসি হুমায়ন

 

এম নজরুল ইসলাম,বগুড়া : বগুড়ার শেরপুরে সাংবাদিকদের সাথে থানার নবাগত ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শেরপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকরাম হোসাইনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন নবাগত ওসি হুমায়ন কবির। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করে তিনি বলেন, শেরপুর থানাকে মডেল থানা হিসেবে গড়তে সাংবাদিক ও পুলিশকে এক হয়ে কাজ করতে হবে।

শেরপুর বাসীকে মাদকমুক্ত সুন্দর শহর উপহার দিতে পুলিশ প্রশাসন সবসময় সজাগ। আপনারা (সাংবাদিক) সহ সকল শ্রেণিপেশার মানুষ তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন। যুব সমাজকে সুন্দর জীবনের নিশ্চয়তা প্রদান করতে মাদকমুক্ত সমাজ গড়ার বিকল্প নেই।

এতে সাংবাদিক ও প্রশাসনকে এক হয়ে কাজ করতে হবে। অপরাধ করে কেউ রেহাই পাবে না।অপরাধী যেই হোক, তাকে আইনের আওতায় আনা হবে। থানায় এসে যেন কাউকে হয়রানির শিকার হতে না হয়, সেদিকে নজর থাকবে। সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতার আশা প্রকাশ করে তিনি।

শেরপুর থানার ওসি হুমায়ন কবির বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। সংবাদ প্রকাশে সদা সত্য ঘটনা তুলে ধরতে হবে। মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশে বিরত থাকতে হবে।মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, শেরপুর থানার ওসি (তদন্ত) বুলবুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি নিমাই ঘোষ, সহ সভাপতি আব্দুল মান্নান, সাবেক সাধারণ সম্পাক সুজিত বসাক, সাংবাদিক আইয়ুব আলী, শাহ জামাল কামাল, আব্দুল আলিম, শহিদুল ইসলাম শাওন, আল ইমরান, আবু জাহের, আব্দুল হামিদ, উৎপল মালাকার, তাপস বসাক প্রমুখ।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/৭ই আগস্ট,২০১৮ ইং/রাত ৮:৪৭