ব্রেকিং নিউজ
১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৫২

সরিষাবাড়ীতে জমির বিরোধ নিয়ে সংঘর্ষ, আহত ১০ : আটক ১

 

জাকারিয়া জাহাঙ্গীর,সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে বাড়িঘরে হামলা, ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে উপজেলার মহাদান ইউনিয়নে চরবাঙ্গালি গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে নারী-পুরুষসহ উভয়পক্ষে অন্তত ১০ জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আসাদ উদ্দিন নামে একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সুত্র জানায়, চরবাঙ্গালি গ্রামের মৃত খোরশেদ সরকারের ছেলে মজনু মিয়ার সাথে পার্শ্ববর্তী কোনাবাড়ি গ্রামের হাক্কু মিয়ার ছেলে আসাদ উদ্দিনের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধে জের ধরে মঙ্গলবার সকালে আসাদ উদ্দিনের নেতৃত্বে তার লোকজন মজনু মিয়ার বাড়িতে হামলা চালায়। এ সময় বাধা দিলে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাধে।

এতে অন্তত ১০ জন আহত হয়। তাদের মধ্যে গুরুতর অবস্থায় মজনু মিয়া (৪২), তার স্ত্রী ইসরা আরা (৩৫), জবেদা বেগম (৪০), আঙ্গুরী বেগম (৪৫), রাশেদা খাতুন (১৯) ও আজিজল হককে (৬৫) হাসপাতালে ভর্তি করা হয়েছে।এদিকে হামলাকারীরা বসতবাড়িতে ভাঙচুর করে বলে মজনু মিয়া জানান।

সরিষাবাড়ী থানার ওসি রেজাউল ইসলাম খান জানান, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষ হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। হামলার সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়।

 

 

 

কিউএনবি/সাজু/ ৭ই আগস্ট,২০১৮ ইং/সন্ধ্যা ৭:০৭