২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:০৪

প্রকাশ্যে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধেবড়াইগ্রামে একসাথে ৩১ জন কারাগারে

 

অমর ডি কস্তা,বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের গোপালপুর ইউনিয়নের গড়মাটি এলাকায় র‌্যাব-৫ এর একটি দল অভিযান চালিয়ে ৩১ জন মাদকসেবী ও জুয়ারীকে আটক করেছে। রবিবার সন্ধ্যার দিকে তাদেরকে আটক করার পর রাত ৯টার দিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রকাশ্যে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে সকলকেই বিভিন্ন মেয়াদে জেল প্রদান করা হয়েছে। অভিযানকালে চারশত পাঁচ গ্রাম গাঁজা, ৯ সেট প্লেইং কার্ড ও নগদ ছয় হাজার টাকা জব্দ করে র‌্যাব।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের এএসপি ও ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. আজমল হোসেন জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে অভিযান চালানো হয়েছে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২৭ জনকে ৬ মাসের ও ৪ জনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

৬ মাসের কারাদন্ডাদেশ প্রাপ্তরা হলেন, গোপালপুর গ্রামের ওসমান খাঁ (৫০) ও আজির উদ্দিন প্রামাণিক (৪৮), ব্রক্ষত্রপাড়ার মিজানুর রহমান (২৫), নওগ্রামের হযরত আলী মোল্লা (৬০), হাসেম মন্ডল (৪৮) ও পরিতোষ কুমার সরকার (৩০), গড়মাটি গ্রামের সুলতান মন্ডল (২৬), গোহের মিয়া (৫০), ফুরকান মোল্লা (৫০), আকরাম প্রামাণিক (৩২), আমজাদ মন্ডল (৪৫), আরব আলী (৩০), জাহিদুল হক সেলিম (৪৭), মো. সিরাজ (২৯), মনিরুল ইসলাম (২৬), আবুল হাসেম ড্রাইভার (৬০), মো. পান্নু (৩৫), মো. আকুল (৩৬), কালু প্রামাণিক (৩৫), আরিফ শেখ (৩৩), সাইফুল প্রামাণিক (৫৮), মফিজ উদ্দিন (৫২), ইয়াছিন প্রামাণিক (৪৩), জাহাঙ্গীর আলম (৩৫), সুদর্শন কুমার (২৫), মো. হামিদ আলী (৩০) ও মোহাম্মদ আলী (৫৭)। এক মাসের কারাদন্ডাদেশ প্রাপ্তরা হলেন গড়মাটির জিয়ারুল মোল্লা (২৭), আলমগীর হোসেন (৩৫), জনি খন্দকার (২৫) ও রইস উদ্দিন প্রামাণিক (৩০)।

র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আরও জানায়, ওই রাতেই কারাদন্ড প্রাপ্ত সকলকেই নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

কিউএনবি/রেশমা/৬ই আগস্ট, ২০১৮ ইং/দুপুর ১:১৮