২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৪৪

রোনাল্ডোবিহীন জুভেন্তাসকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল

 

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ থেকে ফিরে এসে বড় অঙ্কের চুক্তিতে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্তাসে যোগ দিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে ৩-১ ব্যবধানে জুভেন্তাসকে হারিয়েছে রোনালদোর সাবেক ক্লাব রিয়াল।

ম্যাচের মোট চারটি গোলই এসেছে রিয়াল ফুটবলারদের পা থেকে। রিয়ালের পক্ষে জোড়া গোল করেন মার্কো অ্যাসেনসিও একটি গোল করেন গ্যারেথ বেল এবং আত্মঘাতী গোল করে জুভেন্তাসের বোর্ডে একটি গোল জুড়ে দেন কারভাহাল। প্রথমার্ধে ১২ মিনিটে কারভাহালের আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ার পর বিরতির আগেই বিপক্ষের জালে বল জড়িয়ে দিয়ে দলকে সমতায় ফেরান বেল। ৩৯ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে বিদ্যুৎগতির শটে বল জালে জড়িয়ে দেন রিয়াল ফরোয়ার্ড। ১-১ সমতায় থেকে ম্যাচের প্রথমার্ধ শেষ করে দুটি দল।
দ্বিতীয়ার্ধের শুরু থেকেই ভয়ঙ্কর হয়ে উঠেছিলেন রিয়ালের ফুটবলাররা। রোনাল্ডোহীন রিয়ালও যে ফুটবলবিশ্ব শাসন করার ক্ষমতা রাখে তা হাতে নাতে প্রমান পেল জুভেন্তাস। দ্বিতীয়ার্ধের শুরুতেই ইসকোর পরিবর্তে মাঠে নেমে দ্রুত ম্যাচের গতি বদলে দেন অ্যাসেনসিও। নয়মিনিটের ব্যবধানে দুবার বিপক্ষের জালে বল পাঠান রিয়াল ফুটবলাররা।
৪৭ এবং ৫৬ মিনিটে জোড়া গোল করে দলের জয় নিশ্চিত করেন অ্যাসেনসিও। ৪৭ মিনিটে ভিনিসিউস পাস ডি-বক্সে পেয়ে দলকে এগিয়ে দেন স্প্যানিশ অ্যাটাকিং মিড ফিল্ডার। ৫৬ মিনিটে তাঁর দ্বিতীয় গোলটি আসে ভাসকোসের পাশ থেকে। তবে এ ম্যাচে জুভেন্তাসের হয়ে মাঠে নামেন নি রোনলাদো। বিশ্বকাপের পর থেকে এখনো তিনি ছুটিতেই আছেন।
 কিউএনবি/আয়শা/৫ই আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৩০