২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৩৯

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটএর আয়োজনে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর প্রশিক্ষণ কর্মসূচি

 

ডেস্ক নিউজ : বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)-এর আয়োজনে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর নেতৃত্বে বান্দরবান ও খাগড়াছড়ি জেলায় কর্মরত সকল তফসিলি ব্যাংকের মনোনীত কর্মকর্তাদের অংশগ্রহণে মানিলন্ডারিং ও সন্ত্রাসী কাজে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক এক প্রশিক্ষণ কর্মসূচি ৪ আগস্ট ২০১৮ শনিবার রাঙ্গামাটির মাইনি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর ও বিএফআইইউ প্রধান আবু হেনা মোহা: রাজী হাসান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক, চট্টগ্রামের নির্বাহী পরিচালক মো: হুমায়ুন কবীর ও ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ক্যামেলকো আবু রেজা মো: ইয়াহিয়া।

ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম নর্থ জোনপ্রধান মো: সালেহ ইকবাল-এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের সিনিয়র অ্যাসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট শোয়াইব আহমদ ও রাঙামাটি শাখাপ্রধান মো: সালাহ উদ্দিন।

রিসোর্স পার্সন হিসেবে দিনব্যাপী কর্মসূচিতে বিভিন্ন সেশন পরিচালনা করেন বিএফআইইউ-এর উপ-মহাব্যবস্থাপক মো: শওকাতুল আলম, যুগ্ম পরিচালক মো: আবদুর রব ও একেএম নুরুন্নবী।

 

 

কিউএনবি/রেশমা/৫ই আগস্ট, ২০১৮ ইং/ সন্ধ্যা ৭:২৬