১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:৫৮

আওয়ামীলীগ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে : একাব্বর হোসেন এমপি

 

শামসুল ইসলাম সহিদ,মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি : সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ মো. একাব্বর হোসেন এমপি বলেছেন, আওয়ামীলীগ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে।এদশের উন্নয়নের জন্য আবার আওয়ামীলীগ ক্ষমতায় আসা দরকার।

তিনি রোববার সকালে দুর্জোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সহযোগিতায় মির্জাপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস কর্তৃক আয়োজিত মির্জাপুর পৌরসভা চত্বরে দুস্তদের মধ্যে ঢেউ টিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমনের সভাপেিত্ব অন্যদের মধ্যে বক্তৃতা করেন মির্জাপুর থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা সে”চ্ছাসেবকলীগ সভাপতি হাজী আবুল ােহাসেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহিন আলম প্রমুখ।

একাব্বর হোসেন এমপি তার বক্তৃতায় বলেন আওয়ামীলীগ আবার ক্ষমতায় এলে এবং বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রধান মন্ত্রী হলে এ দেশ সিংগাপুর ও মালেশিয়ার মত উন্নত হবে।দেশের বেকার যুবকদের কাজের সন্ধানে আর বিদেশে যেতে হবে না।

তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্ব দরবারে সম্মানের আসনে অধিষ্ঠিত করেছেন।তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

পরে এমপি একাব্বর হোসেন ১০৮ জন দুস্তদের মধ্যে ঢেউ টিন ও আর্থিক চেক বিতরন করেন।

 

 

কিউএনবি/রেশমা/৫ই আগস্ট, ২০১৮ ইং/ সন্ধ্যা ৭:১১