২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:০২

টাকার লোভে পিতাকে ইয়াবা দিয়ে ফাঁসানো ছেলে পুলিশের বিচক্ষণতায় শ্রীঘরে

 

আলমগীর মানিক,রাঙামাটি : “ঘরের শত্রু বিভিষন” সম্পত্তির লোভে পিতার বিরুদ্ধে ছেলের ষড়যন্ত্র ফাঁস হওয়ার ঘটনায় এমনই পরিস্থিতির উ ব ঘটেছে।রাঙামাটি কোতয়ালী থানা পুলিশের বিচক্ষণতায় ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেয়া এক বৃদ্ধ পিতা অবশেষে বেকসুর খালাস পেলেন।তবে পুলিশ আটক করেছে বৃদ্ধের কুলাঙ্গার ছেলেকে।

উত্তম কুমার মল্লিক নামে এই বদমাইশকে অর্ধশত ইয়াবাসহ আটক করে কোট হাজতে প্রেরণ করেছে কোতয়ালী থানা পুলিশ।এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়।শহরের পুরাতন বাস স্টেশন এলাকার পৌর কলোনীর বাসিন্দা ষাটোর্দ্ধ বয়সী বাবু সুনীল কুমার মল্লিক তার নিজস্ব দু’টি অটোরিক্সা থেকে একটি বিক্রি করে টাকাগুলো নিজের কাছে রাখে।

এই টাকার ভাগ নাপেয়ে এবং অপর অটোরিক্সাটিও বিক্রি দিবে এই আশঙ্কায় চাউলের মধ্যে ইয়াবা ট্যাবলেট রেখে দিয়ে নিজ জন্মদাতা পিতাকে পুলিশের হাতে ধরিয়ে দেয়।কোতয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই লিমন ও এসআই সৌরজিৎ জানান, বৃদ্ধকে আটকের পর থানায় নিয়ে আসে এএসআই মাঈন উদ্দিন।

এসময় বৃদ্ধের অবস্থা দেখে আমাদের সন্দেহ হলে বিষয়টি আমরা অফিসার ইনচার্জ স্যার সত্যজিৎ বড়ুয়াকে অবহিত করি।পরে তার নির্দেশে আমরা ঘটনাটির সার্বিক তদন্তে নামি।এক পর্যায়ে আমরা ঘটনার আঁচ করতে পেরে বৃদ্ধের ছেলে উত্তম কুমার মল্লিককে আটক করে জিজ্ঞাসাবাদ করি।এসময় সে স্বীকার করে জানায় মূলতঃ সিএনজি অটোরিক্সা বিক্রির টাকার লোভেই সে তার জন্মদাতা পিতাকে ইয়াবা দিয়ে পুলিশের হাতে ধরিয়ে দিয়েছিলো।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া জানান, আমরা বদমাইশ ছেলেটিকে আটক করেছি।তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে দায়েরকৃত মামলায় রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করবো। রিমান্ডের পর প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এই ঘটনার সাথে আরো কেউ যদি থাকে তাদের বিরুদ্ধে যথাযত আইনানুগ ব্যবস্থা নিবো।ঘটনাটি খুবই দুঃখজনক উল্লেখ করে ওসি জানান, বয়োবৃদ্ধ পিতাকে আমরা স্ব-সম্মানে বাসায় পৌছে দিয়েছি।

 

 

 

কিউএনবি/সাজু/৪ঠা আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৩৮