১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ২:৪৫

নন্দীগ্রামে হেরোইন উদ্ধার, সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৫

 

এম নজরুল ইসলাম,বগুড়া : মাদক বিরোধী অভিযানে হেরোইনসহ তিনজন, যৌতুক মামলায় সাজাপ্রাপ্ত একজন ও জিআর মামলায় একজনকে গ্রেফতার করেছে বগুড়ার নন্দীগ্রাম থানা পুলিশ।শুক্রবার দিবাগত রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে এই ৫ জনকে গ্রেফতার করা হয়।

শনিবার বিকালে থানার ওসি মো. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, থানার এসআই আলী আকবর, এসআই চান মিয়া, এএসআই নুর আলম ও এএসআই শফিউল ইসলাম পৃথক অভিযান চালিয়ে যৌতুকের মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি বাবু ফকির (২২) কে গ্রেফতার করে। সে উপজেলার বুড়ইল ইউনিয়নের কৈগাড়ী ফকিরপাড়ার খোকা ফকিরের ছেলে।

অন্যদিকে, জিআর মামলায় ওয়ারেন্টমূলে উপজেলার বৈলগ্রামের মৃত আব্বাস সরকারের ছেলে বিপুল হোসেন (৩০) ও মাদক বিরোধী অভিযানে ১.৫০ গ্রাম হেরোইন সহ তিনজনকে গ্রেফতার করা হয়।তারা হলেন- উপজেলার কালাইচাপর গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে আব্দুল কাদের (৩৬), শাহাজানপুর উপজেলার রুপিহার গ্রামের মৃত জয়নাল প্রামাণিকের ছেলে জিয়াউর রহমান (৩৫) ও শেরপুর উপজেলার ১০ মাইল এলাকার আবু হাসেমের ছেলে জসিম উদ্দিন (২৫)। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের কোট হাজতে প্রেরণ করেছে পুলিশ।

 

 

 

 

কিউএনবি/সাজু/৪ঠা আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:২৮

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial