ব্রেকিং নিউজ
২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:৩৯

নিরাপদ সড়কের দাবিতে মেডিকেল শিক্ষার্থীদের সভা

 

শামসুল ইসলাম সহিদ,মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : নিরাপদ সড়কের দাবিতে মির্জাপুরে কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজেে শিক্ষার্থীরা এক আলোচনা সভা করেছে। শনিবার দুপুরে কুমুদিনী ক্যাম্পসের ডা. বিষ্ণু পদ পতি মিলনায়তনে এই আলোচনাসভার এয়োজন করা হয়।

সভায় শিক্ষার্থীর দাবির সাথে একাত্বতা ঘোষনা করে বক্তৃতা করেন, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল হালিম, সাবেক অধ্যক্ষ এম এ জলিল, ডা. মহসীন, ডা. শাহনেওয়াজ, ডা. রাজি উদ্দিন, ডা. মর্জিনা বেগম, ডা. শামসুন্নাহার।

কলেজের ছাত্রী মিত্রা পাল, সুমাইয়া পারভীন, নুশরাত জাহান তানিম, জাকিয়া সুলতানা এ্যানি প্রমুখ নিরাপদ সড়কের দাবিতে বিভিন্ন বিষয়ের উপর বক্তৃতা করেন।

গাড়ি ভাংচুর, গাড়ি পোড়ানো, গাড়ি চালানো বন্ধ নয়, সঠিক নিরাপদ সড়কের দাবিতে ছাত্র ও শিক্ষকরা আন্দোলন করে যাচ্ছে। আর কত দুর্ঘটনা ঘটলে আমরা নিরাপদ সড়ক পাবো বক্তারা উল্লেখ করেন।

কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ আব্দুল হালিম বলেন, আমরা চিকিৎসা প্রদানের পাশাপাশি নিরাপদে সড়কে চলাচলের জন্য কুমুদিনী হাসপাতালে আসা রোগী, অভিভাবক ও ভারতেশ্বরী হোমসের ছাত্রী এবং অভিভাবকদের সচেতন করতে নানামুখী পদক্ষেপ গ্রহন করতে পারি।

তাছাড়া মেডিকেল কলেজের ছাত্রীদের দিয়ে সচেতনতা নামে পরামর্শকমূলক ফেসবুক পেইজ তৈরি করে মানুষকে নিরাপদে সড়কে চলাচল করতে সচেতন করা হবে বলে তিনি জানান।সড়ক ও বিমান দুর্ঘটনায় নিহত দুই ছাত্রীর স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

 

 

 

 

কিউএনবি/সাজু/৪ঠা আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:২৩