২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:৫২

ধানমণ্ডি আ.লীগ অফিসের সামনে হামলা, গুলি

 

ডেস্ক নিউজ : নিরাপদ সড়কের দাবিতে ঢাকার ধানমণ্ডির আ.লীগ অফিসের সামনে রাজপথে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে একদল যুবকের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটেছে। 

আাজ শনিবার দুপুর ২টার দিকে ঝিগাতলার কাছে ধানমণ্ডি ৩/এ সড়কের আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে। এ সময় তারা কয়েক রাউন্ড ফাঁকা গুলিও ছুড়ে। হামলার শিকার শিক্ষার্থীরা ওই সময় সেখানে যানবাহন চলাচল নিয়ন্ত্রণের কাজ করছিল।

ঘটনা সম্পর্কে জানা যায়, ওই এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা দুপুরের আগ থেকেই জড়ো হতে শুরু করে। হাজার হাজার শিক্ষার্থী সেখানে অবস্থান নেয়। বেলা ২টার দিকে শিক্ষার্থীদের একটি অংশের ওপর হঠাৎ করে হেলমেট পরা, লাঠি হাতে ২৫ থেকে ৩০ জনের একদল যুবক হামলা চালায়। একপর্যায়ে শিক্ষার্থী ও হামলাকারীরা একে অপরের দিকে ইটপাটকেল ছোড়া শুরু করে। চলে ধাওয়া-পাল্টা ধাওয়া।

এক প্রত্যক্ষদর্শীর সূত্র ধরে জানা গেছে, শিক্ষার্থীরা হঠাৎ করে জিগাতলা মোড় থেকে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের দিকে আসতে থাকে। তখন আওয়ামী লীগের নেতা-কর্মীরা বাধা দেয়। ছাত্ররা বাধা না মানলে বাক-বিতণ্ডা হয়। ছাত্রছাত্রীরা স্লোগান দিয়ে পার্টি অফিসের দিকে গেলে অফিসের নেতাকর্মীরা ধাওয়া দেয়।এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। এছাড়া পথচারীরাও লাঞ্ছনার শিকার হয়েছেন।

 

 

 কিউএনবি/আয়শা/৪ঠা আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:২৫