২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:১১

বিএনপি আবার তালগোল পাকাতে চাচ্ছে

নিউজ ডেস্কঃ জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ছোট ছোট শিক্ষার্থীদের আন্দোলনের ৯ দফা দাবি বাস্তবায়নে কঠোর পদক্ষেপ শেখ হাসিনা সরকার নিয়েছে। সমস্যা সমাধানে সরকার যেখানে তৎপর সেখানে কোন রাজনৈতিক মহলের পক্ষ থেকে শেখ হাসিনাকে দোষারোপ করা সঠিক নয়।

শনিবার বেলা ১২টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যামবুলেন্স প্রদান ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় ইনু বলেন, বিএনপি বুঝতেই চাচ্ছে না যে শেখ হাসিনার সরকার এ সমস্যা সমাধান করে ফেলেছে। সমাধান করা সমস্যা নিয়ে তারা আবার তালগোল পাকাতে চাচ্ছে। এসব করে লাভ হবে না, এভাবে রাজনৈতিক আন্দোলন হয় না।

ইনু আরো বলেন, বিএনপি’র রাজনৈতিক সমস্যা সমাধানের কোন প্রস্তাব নেই। দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত খালেদা জিয়া, খুনের দায়ে বিচারাধীন আসামি তারেক রহমানসহ অপরাধীদের পক্ষে ওকালতি করা ছাড়া আর কোন মাথাব্যাথা বিএনপির নেই।

এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকতা এসএম জামাল, পৌর মেয়র এনামুল হক, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিম হোসেন ফরাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার নাসরিন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

কিউএনবি/নিল/ আগস্ট, ২০১৮ ইং/১৭ঃ৩৬