২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:১৯

‘ছাত্রদলকে কঠোর আন্দোলনের প্রস্তুতি নিতে হবে’

 

‘ছাত্রদলকে কঠোর আন্দোলনের প্রস্তুতি নিতে হবে’ডেস্কনিউজঃ কঠোর আন্দোলনে ঐক্যবদ্ধ প্রস্তুতি নেওয়ার আহবান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

ছাত্র দলকে উদ্দেশ্য করে তিনি বলেন, আন্দোলনের ভূমিকা হবে অহিংস এবং কঠোর যাতে কেউ আগুন সন্ত্রাসী বানাতে না পারে। তোমাদের লক্ষ্য রাখতে হবে সরকারের অকর্ম যেন তোমাদের ঘরে না আসে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে শুক্রবার বিএনপি চেয়ারপারন খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের মুক্তির দাবিতে এক প্রতিবাদ সভায় তিনি এ আহ্বান জানান।

ছাত্রদল নেতাকর্মীদের উদ্দেশ করে খসরু বলেন, আগামীতে আন্দোলন হতে হবে অহিংস এবং একই সঙ্গে কঠোর। তবে খেয়াল রাখতে হবে ছাত্রলীগের খারাপ দিক যেন ছাত্রদলের নেতাকর্মীদের দিকে না বর্তায়।

তিনি বলেন, চলমান সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন বিএনপির ইন্ধনে হচ্ছে বলে আওয়ামী লীগের কয়েক নেতা বলেছেন। বাংলাদেশের সব মানুষ এই ছাত্র আন্দোলনে সমর্থন দিয়েছে এবং বিএনপিও নিশ্চিতভাবে তাদের সমর্থন দিয়েছে এবং ন্যায়সঙ্গত দাবিকে বিএনপি সবসময় সমর্থন দেবে। খসরু বলেন, কোমলমতি শিক্ষার্থীদের ন্যায্য আন্দোলনে যদি সমর্থন দিতে না পারি তাহলে তা হবে লজ্জার বিষয়।

সমাবেশে বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিএনপি নেতা মীর হেলাল প্রমুখ বক্তব্য দেন।

 

কিউএনবি/বিপুল/৩রা আগস্ট, ২০১৮ ইং/রাত ১০:৫৮