২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:১৬

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় ৪র্থ বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড ২০১৮ অনুষ্ঠিত

 

ডেস্ক নিউজ : শিশু কিশোরদের বিজ্ঞানচর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় শেষ হলো ‘আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ৪র্থ বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড ২০১৮’ এর জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা। ৩ আগস্ট শুক্রবার রাজধানীর ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক মিলনায়তনে অলিম্পিয়াডের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) কাজী তউহীদ উল আলম। 

সময় ব্যাংকের পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশনের ট্রেজারার ও বাংলাদেশ পারমানবিক শক্তি কমিশনের সাবেক চীফ সায়েন্টিস্ট ড. রেজাউর রহমান, নির্বাহী পরিচালক সাজ্জাদুর রহমান, বাংলাদেশ বিজ্ঞান জনপ্রিয়করণ সমিতির সহ-সভাপতি মুনির হাসান এবং আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ সহ বিশিষ্ট শিক্ষাবিদ ও দেশ বরেণ্য বিজ্ঞানীগণ উপস্থিত ছিলেন।

অলিম্পিয়াডের জাতীয় পর্যায়ে সারা বাংলাদেশ থেকে বাছাইকৃত ৪৫০জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিভিন্ন ধাপে ৬ জনকে চূড়ান্ত পর্যায়ের জন্য নির্বাচিত করা হবে যারা এ বছর বতসোয়ানায় অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক সায়েন্স অলিম্পিয়াডে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে।

 

 

 কিউএনবি/আয়শা/৩রা আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:২১