১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:৪৮

লক্ষ্মীপুরে এবার থানার পার্শ্ববর্তী মন্দিরে চুরি

 

মু.ওয়াছীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর মডেল থানা থেকে ১০০ গজ দূরে অবস্থিত শ্রী শ্রী শ্যাম সুন্দর জিউর আখড়া মন্দিরে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। এসময় মন্দিরের রাধা রাণী বিগ্রহের (মূর্তি) গলা ও কান থেকে দুই ভরি ওজনের সোনার চেইন ও কানের দুল, কৃষ্ণের হাতের সোনার বাঁশি এবং দান বাক্স থেকে প্রায় ৫০ হাজার টাকা চুরি হয়। এতে প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী মন্দির কমিটির নেতাদের।

এ ঘটনায় বৃহস্পতিবার (২ আগস্ট) সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। গতকাল বুধবার রাতের কোনো এক সময়ে চুরির ঘটনা ঘটে। এঘটনার পর হিন্দু সম্প্রদায়ের লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

এদিকে ঘটনাস্থলে সাংবাদিকদের ছবি তুলতে বাধা দেন ওসি। অনুমতি ছাড়া ভিডিও নেয়া যাবে না বলে জানান তিনি। পরে তার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ছবি নেওয়ার সময় অপ্রস্তুত থাকায় বাধা দেওয়া হয়েছে।

গত এক বছরে এ নিয়ে দুইবার ওই মন্দিরে চুরির ঘটনা ঘটে। এছাড়াও থানার অদূরে লোকনাথ মন্দিরসহ বিভিন্ন ব্যবসায়িক দোকান ও বাসা বাড়িতে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটে। এসব ঘটনায় উল্লেখ যোগ্য কোন প্রতিকার পায় নি ভুক্তভোগীরা।

 

 

 

কিউএনবি/সাজু/২রা আগস্ট, ২০১৮ ইং/রাত ৯:৩১