২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:৩১

বাগেরহাটে অসুস্থ্য শিক্ষকদের চিকিৎসা অনুদান প্রদান

 

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে অসুস্থ্য শিক্ষকদের চিকিৎসা অনুদান প্রদান করা হয়েছে।বৃহস্পতিবার দুপুরে শহরের যদুনাথ স্কুল এ্যান্ড কলেজ মিলানায়তনে চিকিৎসা অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. মীর শওকাত আলী বাদশা, এমপি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ তানজিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মোজাফফর হোসেন, শিক্ষক-কর্মচারী চিকিৎসা কল্যান সমিতির সভাপতি ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাকসুদা বেগম, সাধারণ সম্পাদক নকিব আব্দুল কুদ্দুস, মাধ্যমিক শিক্ষা অফিসের পরিদর্শক হিশামুল ইসলাম, যদুনাথ স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ অজয় কুমার চক্রবর্তী প্রমুখ।

শিক্ষক-কর্মচারী চিকিৎসা কল্যান সমিতির উদ্যোগে বাগেরহাট সদর উপজেলার ১৩জন অসুস্থ শিক্ষককে ৯০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি এ্যাড. মীর শওকাত আলী বাদশা বলেন, সংগঠনকে আরও বেশি শিক্ষকদের কল্যানে কাজ করতে হবে।

ভবিষ্যতে যাতে এই সংগঠন বেশি অনুদান প্রদান করে অসহায় শিক্ষকদের পাশে দাড়াতে পারে সে লক্ষে সকলকে আন্তরিকভাবে কাজ করতে হবে।প্রধান অতিথি নিজেও এই সংগঠনকে অর্থ সহায়তার আশ্বাস দেন।

 

 

 

কিউএনবি/সাজু/২রা আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৪:৩৭