১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৫৯

ফেনীতে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

 

ডেস্কনিউজঃ  ফেনীতে বহিরাগত ছাত্রলীগ কর্মীদের হাতে ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ কর্মী ফয়সাল ইফতি খুনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ অর্নব নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে।

বুধবার (১ আগস্ট) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফয়সাল মারা গেছেন।

মৃত ছাত্রলীগ কর্মী ফয়সাল ইফতি দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের নুরুল আমীনের ছেলে। সে ফেনী সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও কলেজ শাখার ছাত্রলীগ কর্মী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও ছাত্রলীগ কর্মী রাতুল জানান, গত রোববার (২৯ জুলাই) বিকেলে ফেনী পৌরসভার ২নং ওয়ার্ড ছাত্রলীগের কর্মী সম্মেলন শেষে বাসায় ফিরছিলেন। পথে শহরের আপ্যায়ন আফরোজ টাওয়ার সামনে পৌঁছালে অতর্কিতভাবে বহিরাগত ছাত্রলীগ কর্মী রায়হান, হৃদয়, ফাহাদ, অর্নব ও ইমরান তাকে মারধর করে পেটে ছুরি ঢুকিয়ে দেয়। এতে ইফতি গুরুতর আহত হলে তার সহপাঠিরা ফেনী সদর হাসপাতালে পাঠায়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে ইফতি মারা যান।

ফেনী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমদ তপু জানান, যারা ছাত্রলীগ কর্মী ফয়সাল ইফতির ওপর হামলা করেছে তারা বহিরাগত ছাত্রলীগের নামধারী কর্মী।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় কোনো মামলা না হলেও পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য অর্নব নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে।

 

কিউএনবি/বিপুল/১লা আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:৫৭