১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:০৭

বগুড়ায় ৮ ঘন্টার অভিযানে ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৭

 

এম নজরুল ইসলাম,বগুড়া : নির্ঘুম মাদক বিরোধী অভিযানে নেমেছে পুলিশ। মাদক উদ্ধারে সফল অভিযানে রাঘববোয়াল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে সক্ষম হয়েছে বগুড়া জেলা পুলিশ।গোয়েন্দা শাখা (ডিবি) থেকে শুরু করে জেলার বিভিন্ন থানা পুলিশের মাদক বিরোধী তৎপরতায় এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে মাদক ব্যবসায়ীরা।

মঙ্গলবার (৩১ জুলাই) দিবাগত রাত ১২টা থেকে জেলার নন্দীগ্রাম থানার ওসি মো. নাসির উদ্দিনের সরাসরি নেতৃত্বে এসআই আনিছুর রহমান সহ একদল পুলিশ বুধবার (১ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালায়।

৮ ঘন্টার অভিযানে নন্দীগ্রাম পৌর শহরের পূর্বপাড়ার বটতলা এলাকার মৃত মাফুজার রহমানের ছেলে চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম দুলালকে (৩৪) গ্রেফতার করে পুলিশ।তার কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ওমরপুর বিষ্ণপুর এলাকার নাজির হোসেনের ছেলে আইনাল হক (২৮) হাতেনাতে ১৭ পিস ইয়াবা সহ এবং নন্দীগ্রাম পশ্চিমপাড়ার মৃত আফজাল হোসেনের ছেলে ফজলে রাব্বি সেতুকে (২৭) গ্রেফতার করে।তার কাছ থেকে উদ্ধার করা হয় ৮ পিস ইয়াবা।

এছাড়া ওয়ারেন্টমূলে পিতাসহ তিন ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।তারা হলেন- উপজেলার কহুলী দক্ষিনপাড়ার মৃত তোজাম্মেল হকের ছেলে মোজাফফর (৫৬), তার ছেলে আব্দুল আলীম (৩৩), সেলিম (৩৭) ও ডালিম (৩০)।বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. নাসির উদ্দিন।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/১লা আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৪:২০