২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:২৩

গাজীপুরে ছেলেকে বাঁচাতে গিয়ে মা নিহত

 

ডেস্ক নিউজ : গাজীপুরের শ্রীপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের মারধরের হাত থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে মা সুফিয়া আক্তার (৬০) নিহত হয়েছেন।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে শ্রীপুর পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সুফিয়া একই এলাকার রুস্তম আলীর স্ত্রী।

নিহতের ছেলে আবু সাঈদ জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী বাচ্চু গংয়ের সঙ্গে তাদের জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ ঘটনায় সোমবার রাতে বাচ্চু ও তার ভাইদের সঙ্গে সাঈদের কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে বাচ্চু তাকে মারধর শুরু করে। এ সময় মা সুফিয়া বাধা দিতে গেলে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে আহত হন। স্বজনরা আহতাবস্থায় তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফারজানা শারমিন জানান, নিহত নারীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তবে শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এদিকে অভিযুক্ত বাচ্চুর মুঠোফোনটি বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

শ্রীপুর থানার এসআই মফিজুর রহমান মল্লিক জানান, নিহতের স্বজনরা মারধরের অভিযোগ করায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনিব্যবস্থা নেয়া হবে।

 

 

 কিউএনবি/আয়শা/৩১শে জুলাই, ২০১৮ ইং/দুপুর ১২:৫৩