১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৪৯

ঝিকরগাছায় এসএসসি ও দাখিলে জিপিএ-৫ প্রাপ্তদের বৃত্তিপ্রদান ও রত্ন গর্ভা মায়েদের সংবর্ধণা

 

তরিকুল ইসলাম,ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের ঝিকরগাছায় ২০১৮ সালে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান ও রত্নগর্ভা মায়েদের সংবর্ধণা দেয়া হয়েছে। একই সাথে মেধাবী ছাত্রীদের বাইসাইকেল ও হাইজিন কিটস বিতরণ করা হয়েছে। জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত বৃত্তিপ্রদান ও সংবর্ধণাপূর্ব আলোচনাসভায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যশোর-২ আসনের এমপি অ্যাড. মনিরুল ইসলাম মনির।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুছা মাহমুদ, সাবেক উপজেলা চেয়ারম্যান রশিদুর রহমান রশিদ, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নাহিদ আক্তার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ এস এম জিল্লুর রশীদ। এসময় উপস্থিত ছিলেন, থানার উপ-পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার দিপংকর দাস, বাঁকড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ শামছুর রহমান, ঝিকরগাছা এমএল মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান আজাদ, বিএম হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুস সামাদ, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিয়াকত আলীসহ বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার প্রধানগণ।

আলোচনাসভা শেষে শিক্ষা সপ্তাহ-২০১৮ এর পুরস্কুর এবং বৈজ্ঞানিক যন্ত্রপাতি বিতরণ করা হয়।বছরের শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্ঠান হওয়ার গৌরব অর্জণ করায় প্রধান অতিথি অ্যাড. মনিরুল ইসলাম মনির ঝিকরগাছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিয়াকত আলীর হাতে পুরস্কুার তুলেদেন।

অনুষ্ঠান শেষে ঝিকরগাছা উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজিত ৩দিনের ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি অ্যাড. মনিরুল ইসলাম মনির।

 

 

 

 

কিউএনবি/সাজু/৩০শে জুলাই, ২০১৮ ইং/রাত ৯:২৮