১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:২৬

খেলা থেকে ডেকে নিয়ে শিশুকে ধর্ষণ করলেন কৃষকলীগ নেতা!

 

ডেস্ক নিউজ : সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কৃষকলীগ নেতা আনিসুর রহমান তালুকদারকে (৫৫) আটক করেছে পুলিশ।শনিবার রাতে উপজেলার পাঙ্গসী ইউনিয়নের নওদাসালুয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। রোববার সকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।আনিসুর রহমান তালুকদার স্থানীয় ওয়ার্ড কৃষকলীগের সভাপতি।

এর আগে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুস সালামের নেতৃত্বে এলাকার মাতবররা ধর্ষককে নামমাত্র জুতাপেটা ও চড় থাপ্পর দিয়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। কিন্তু ধর্ষণের শিকার শিশুটির পরিবার উপযুক্ত বিচার না পাওয়ায় শনিবার থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগকারী ও ধর্ষণের শিকার শিশুটির জানান, ৩ জুলাই দুপুরে তার মেয়ে বাড়ির পাশে খেলা করছিল। এসময় স্থানীয় ওয়ার্ড কৃষকলীগের সভাপতি আনিসুর রহমান তালুকদার কৌশলে তার মেয়েকে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করে। মেয়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে আনিসুর পালিয়ে যায়।

এ ঘটনার পর স্থানীয় প্রভাবশালী কয়েকজন মাতবর উপযুক্ত বিচারের আশ্বাস দিয়ে বিষয়টি জানাজানি করতে বা আইনের আশ্রয় নিতে নিষেধ করে। পরে ৭ জুলাই রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুস সালাম, মাতবর সাইফুল ইসলাম তালুকদার, গণি তালুকদার, আমিনুল ইসলাম, আলিম ও শাহিনের নেতৃত্বে গোপন সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়।

ওই সালিশ বৈঠকে আত্মস্বীকৃত ধর্ষণকারী আনিসুর রহমানকে নামমাত্র জুতাপেটা ও চড় থাপ্পর দিয়ে ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। কিন্তু উপযুক্ত বিচার না পেয়ে ধর্ষণের শিকার শিশুটির মা বাদী হয়ে শনিবার রায়গঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।রায়গঞ্জ থানার ওসি পঞ্চনন্দন সরকার জানান, আনিসুর রহমান তালুকদারকে আটক করা হয়েছে। রোববার সকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

 

 

  কিউএনবি/আয়শা/২৯শে জুলাই, ২০১৮ ই/রাত ৯:৪২