১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:২১

দেবীগঞ্জে মরহুম যুবলীগের স্ত্রীর নিকট প্রধানমন্ত্রীর অনুদানের ১০ লাক্ষ টাকার সঞ্চয়পত্রের চেক প্রদান

 

শেখ ফরিদ দেবীগঞ্জ,( পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি সংগ্রাম প্রধানের অকাল মৃত্যুতে তার রেখে যাওয়া স্ত্রী , বিবাহ উপযোগী ১ মেয়ে ও ৬ষ্ঠ শ্রেণীতে অধ্যায়নরত ১ ছেলের পরিবারকে আর্থিকভাবে স্বাবলম্বী করার লক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ১০ লাক্ষ টাকার পরিবার সঞ্চয়পত্র প্রদান করা হয়েছে ।

মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া এ অনুদানের প্রয়োজনীয় সঞ্চয়পত্র শনিবার দুপুরে পঞ্চগড় ২, আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরল ইসলাম সুজন মরহুমের বাসভবনে গিয়ে তার ¯ত্রী ও সন্তানদের হাতে সঞ্চয়পত্র তুলে দেন। পুত্রের শোক বৃদ্ধ মায়ের, স্বামীর শোক স্ত্রীর , পিতার শোক সন্তানের , চেক গ্রহনের সময় যেন আরও একটু বেশি মনে করে দিয়েছে তাদের। চেক গ্রহনের সময় পরিবারের সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় সংসদ সদস্য সুজন তাদের সান্তনা দেন।

অশ্রুভরা নয়নে চেক গ্রহনের পর মৃতের মা কোহিনুর বেগম স্ত্রী লূতফা বেগম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া কামনা করেন। সংগ্রামের অকাল মৃত্যুতে পরিবারকে স্বস্তি প্রদান করতে দূর্দীনে চেক পাইয়ে দিতে আন্তরিক প্রচেষ্ঠার জন্য সংসদ সদস্য এ্যাডভোকেট সুজনের প্রতি কৃতজ্ঞতা ও তার উত্তোরতর সফলতা কামনা করেছেন পরিবারের সমস্যরা।

এ সময় দেবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান হাসনাৎ জামান চেধুরী জর্জ, টেপ্রীগঞ্জ ইউপি চেয়ারম্যান গোলাম রহমান সরকার সহ অসংখ্য আওয়ামী ও যুবলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।পঞ্চগড়-২, আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরল ইসলাম সুজনের প্রত্যক্ষ সহযোগীতায় মরহুমের স্ত্রী লূতফা বেগমের আবেদনের প্রেক্ষীতে মাননীয় প্রধানমন্ত্রী গত ১৫/৭/২০১৮ ইং তারিখে ১০ লাক্ষ টাকার সঞ্চয়পত্র ইস্যু করেছেন।চেক নং- ৩৩৪০০৪৯।

প্রধানমন্ত্রীর সঞ্চয়পত্র ইস্যুর পর আদিষ্ঠ হয়ে সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার জাকির হোসেন খান স্বাক্ষরিত ২৪/৭/২০১৮ তারিখে পঞ্চগড়ের দেবীগঞ্জ সোনালী ব্যাংকের অনুকুলে উল্ল্যেখিত চেকের টাকা প্রদান করা হয়েছে মর্মে অর্ডার প্রেরণ করেছেন। গত ৪ জুন সকালে সংগ্রাম প্রধান হার্ট এ্যাটাকে মারা যান।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৮শে জুলাই, ২০১৮ ইং/রাত ৯:৪০