২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:০৯

হজ্বব্রত পালন উপলক্ষে রাড়ুলী ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা

 

মোঃ আব্দুল আজিজ,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পবিত্র হজ্বব্রত পালন উপলক্ষে পাইকগাছার রাড়ুলী ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ গোলদারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।রাড়ুলী ইউনিয়নবাসীর উদ্যোগে শনিবার বিকালে উপজেলার বাঁকা বাজার ইসলামী ব্যাংক চত্ত্বরে উপজেলা আ’লীগনেতা আরশাদ আলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতেই খুলনা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য এস,এম, মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে ১ মিনিট নিরাবতা পালন করা হয়। অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ গোলদার।

বিশেষ অতিথি ছিলেন, রাড়ুলী ইউনিয়ন আ’লীগের আহবায়ক ডাঃ শংকর দেবনাথ, অধ্যক্ষ গোপাল চন্দ্র ঘোষ, উপজেলা আ’লীগনেতা আব্দুল হাকিম গোলদার, প্রভাষক ময়নুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান আব্দুল হামিদ গাজী, ক্যাম্প ইনচার্জ অসীম দাশ, প্রধান শিক্ষক গৌতম ঘোষ, মহাসিন সরদার। বক্তব্য রাখেন, ইউপি সদস্য জি,এম, আব্দুল মজিদ, আব্দুস সাত্তার গাজী, জাহান আলী গাজী, আবুল কালাম আজাদ, শেখ রেজাউল করিম, পিযুষ কান্তি দাশ, রনজিত দাশ, মফিজুল মোড়ল, হোসনেয়ারা বেগম, নাসিমা বেগম, আ’লীগনেতা আব্দুল জলিল, আহাদ আলী গোলদার, যুবলীগনেতা উত্তম দাশ, জি,এম, আরিফুজ্জামান, বিমল পাল, শিমুল গাজী, শ্রমিকনেতা এইচএম ফারুক, ছাত্রলীগনেতা জি,এম, সোহাগ আহম্মেদ, সুজন বিশ্বাস, রাজু, টুটুল, দেবনাথ ও আছাফুর রহমান।

অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামীলীগনেতা সরদার রমজান আলী।অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ গোলদারকে ইউনিয়নবাসী ও আওয়ালীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও হজ্ব সামগ্রী প্রদান করা হয়।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৮শে জুলাই, ২০১৮ ইং/রাত ৯:০৪