২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৪৪

সুনামগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে চারজন নিহত

 

ডেস্কনিউজঃ সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জের ব্রিজের মুখে একটি ট্রাক ও দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। আজ শনিবার বিকেল ৫টার সিলেট-সুনামগঞ্জ সড়কে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ছাতকের মল্লিকপুর এলাকার আবদুর রউফের ছেলে মোজাম্মেল হক, জামালগঞ্জ উপজেলার শামছুল ইসলাম, মোক্তার হোসেন ও শফিকুল ইসলাম। আহত একজনকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেলে ছাতকের গোবিন্দগঞ্জ ব্রিজের মুখে সিলেট থেকে আসা একটি ট্রাকের সঙ্গে গোবিন্দগঞ্জ থেকে ছেড়ে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার একযাত্রী নিহত হন। আহত হন অটোরিকশার চারজন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরো দুজনের মৃত্য হয়। পরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়। আহত বাকি একজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, গোবিন্দগঞ্জ ব্রিজের মুখে ট্রাকের সঙ্গে দুই অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে তিনজন মারা গেছে। বাকি আরো একজনের কথা শোনা যাচ্ছে। তবে আমরা এখনো নিশ্চিত নই। নিহতের মরদেহ সিলেট এমএজি হাসপাতালে মর্গে রাখা হয়েছে। পরিচয় পাওয়ার পর নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

কিউএনবি/রাজু/২৮শে জুলাই, ২০১৮ ইং/রাত ৮:৩৫