১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:১৬

বান্দরবানে লামায় অস্ত্র কার্তুজ সহ গ্রেফতার ১

 

রতন কুমার দে (শাওন)বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের লামায় দেশীয় তৈরী একনালা বন্দুক ও কার্তুজ সহ একজনকে গ্রেফতার করেছে লামা থানা পুলিশ। শুক্রবার (২৭ জুলাই) দিবাগত গভীর রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বড়ছনখোলা নওশাতলী এলাকা হতে মো. ইলিয়াছ (৪৫) কে অস্ত্র সহ আটক করা হয়েছে বলে জানিয়েছেন থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা। মো. ইলিয়াছ ইউনিয়নের ফুটেরঝিরি গ্রামের আমির হোসেন এর ছেলে।

জানা যায়, অস্ত্র কার্তুজ সহ বড়ছনখোলা নওশাতলী এলাকার জনৈক আবুল কালামের পাহাড়ে এক অস্ত্রধারী ব্যক্তি অবস্থান করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় লামা থানা পুলিশ।থানা পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কুমার দাশ সহ এএসআই আহসান হাবিব, কাবুল হোসেন, সুজন ভৌমিক ও সদস্য মোজাম্মেল হককে নিয়ে গভীর রাতে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে।

এসময় মো. ইলিয়াছ এর কাছ থেকে অবৈধ ১টি দেশীয় তৈরী একনালা বন্দুক (দৈর্ঘ্য ৪৮ ইঞ্চি), ৩টি তাজা কার্তুজ, ২টি খালি কার্তুজ ও একটি ছোট ব্যাগ জনসম্মূখে উদ্ধার করে পুলিশ।

আটক ইলিয়াছের স্ত্রী রোজিনা আক্তার জানায়, আমাদের এলাকাটিতে বন্য হাতি উপদ্রব রয়েছে।বন্য হাতির হামলা থেকে জীবন বাঁচাতে অস্ত্রটি রেখেছিল আমার স্বামী।থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, উদ্ধারকৃত অবৈধ অস্ত্র, কার্তুজ ও আসামী পুলিশের হেফাজতে রয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৮শে জুলাই, ২০১৮ ইং/রাত ৮:২৪