২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:০৯

মাদারীপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় ২ ডিবি পুলিশ আহত : গ্রেফতার-২

 

আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের রাজৈর উপজেলার লুন্দি নতুন বাজার এলাকায় মাদক ব্যবসায়ী আসামী ধরতে গেলে ইয়াবাসহ আটককৃতদের ছিনিয়ে নেয়ার জন্য এলাকার ৩০-৪০জনের একদল মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত ব্যক্তি দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ডিবি পুলিশের উপর হামলা চালায়।

এতে ডিবি পুলিশের ২ সদস্য আহত হয়।আহতরা হচ্ছে: ডিবি পুলিশের সদস্য সবুজ (২৩) এবং হিটলার (২৫)।তারা মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন।এ খবর পেয়ে ডিবি পুলিশের অপর একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এসময় ইয়াবা ব্যবসায়ী সফিকুল মাতুব্বর ও হামলাকারিদের একজন কাওছার মোল্লাকে গ্রেফতার করা হয়।পুলিশের অভিযানের সময় সুযোগ বুঝে অন্য হামলাকারীরা পালিয়ে যায়।মাদারীপুর ডিবি পুলিশের এসআই আবদুর রশিদ বলেন, ‘গোপন সুত্রে খবর পেয়ে এসআই মোবারক মিয়ার নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল সাদা পোষাকে শুক্রবার সন্ধ্যায় লুন্দি নতুন বাজারে যায় এবং ১০০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সফিকুল মাতুব্বরসহ চারজনকে আটক করে।

এসময় ৩০-৪০ জনের একদল মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত ব্যক্তি হাতুরী-শাবলসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালিয়ে আটককৃতদের ছিনিয়ে নিতে চেষ্টা করে।রাজৈর থানার ওসি জিয়াউল মোর্শেদ বলেন,এ ঘটনায় মাদক আইনে এবং পুলিশের উপর হামলা করার অভিযোগে পৃথক ২টি মামলা হয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৮শে জুলাই, ২০১৮ ইং/বিকাল ৪:৪৫