১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:৫২

যশোরে পায়ের রগ কেটে যুবককে হত্যা

 

ডেস্কনিউজঃ দুই পায়ের রগ কাটা অবস্থায় সোহেল রানা (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরের দিকে যশোর শহরের মুড়ালি মোড় এলাকার এক টায়ার কারখানার পিছন থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

সোহেল রানা যশোর শহরের মুড়ালি খাঁপাড়া এলাকার মৃত নূরুন নবীর ছেলে। তিনি এলাকার ট্রাকের চালক হিসেবে কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে মুড়ালি মোড়ের টায়ার কারখানার পিছনে লতা-পাতা দিয়ে আংশিক ঢেকে রাখা অবস্থায় রক্তাক্ত একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ ব্যাপারে জানতে চাইলে যশোর কোতয়ালি থানার উপ-পরিদর্শক আমিরুজ্জামান  বলেন, ‘গতকাল রাত নয়টার দিকে সোহেলের মুঠোফোনে কল আসলে বাড়ি থেকে বেরিয়ে যান। ঘণ্টাখানেক পর থেকে তার মুঠোফোন বন্ধ পান পরিবারের স্বজনেরা। রাতে সোহেল আর বাড়িতে ফেরেননি। দুপুরের দিকে লাশ পান স্বজনেরা।’

উপ-পরিদর্শক বলেন, লাশের দুই পায়ের রগ কাটা ছিলো। বুকে অসংখ্য ছুরিকাঘাতের চিহ্ন ছিলো। ধারণা করা হচ্ছে, তার বন্ধুরা তাকে ডেকে নিয়ে হত্যা করেছে।’

পুলিশ সূত্রে জানা গেছে, সোহেল রানার বিরুদ্ধে কোতয়ালি থানায় হত্যা, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্যসহ বিভিন্ন আইনে ছয়টি মামলা রয়েছে।

 

কিউএনবি/বিপুল/২৬শে জুলাই, ২০১৮ ইং/রাত ৮:০৫