১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৫১

কটিয়াদীতে বঙ্গবন্ধু বর্ষ উদযাপন ও গ্রামকে শহরের রুপান্তরের লক্ষ্যে এমপির জনসংযোগ শুরু।

 

মিয়া মোহাম্মদ সিদ্দিক,কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদীতে উপজেলায় বঙ্গবন্ধু বর্ষ উদযাপন ও গ্রামকে শহরের রুপান্তরের লক্ষ্যে জনসংযোগ শুরু করেছেন কিশোরগঞ্জ-২,কটিয়াদী পাকুন্দীয়া আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সোহরাব উদ্দিন।তিনি বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন এবং জনগনকে সরকারের মিশন ভিশন সম্পর্কে অবহিত করেন।

বৃহস্পতিবার ভোর থেকে মধ্যরাত পযর্ন্ত বনগ্রাম ও করগাঁও ইউনিয়নের প্রায় ৩৭টি উন্নয়ন প্রকল্প ও ৪৪টি পথ সভায় কিভাবে গ্রামকে শহরে রুপান্তর ও ২০১৯ সালকে বঙ্গবন্ধু বর্ষ উদযাপন করা যায় সে ব্যাপারে জনগনকে উৎসাহিত করেন।

সকল প্রতিকুল পরিস্থিতিতে আগামী নির্বাচনে জনগনকে ঐক্যবদ্ধ থেকে নৌকা মার্কাকে জয়ী করার আহবান জানান।তিনি আরও বলেন কোন অবস্থায় যেন প্রকৃত নেতাকর্মীরা অবহেলিত না হন সেদিকে সকলকে লক্ষ্য রাখার আহবান জানান।

এ সময়ে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক লিটন খান, শিক্ষানুরাগী খায়ের ,উপজেলা যুবলীগের সভাপতি শারফুল কাদের ভিপি মনি,সাধারন সম্পাদক সাইফুল ইসলাম ও ছাত্রলীগ সভাপতি ওবাইদুল কাদের সোহাগ ও অন্যান্য নেতৃবৃন্ধ।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে জুলাই, ২০১৮ ইং/বিকাল ৪:৩০