২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৪৪

বগুড়ায় হাত-পা বাঁধা যুবতীর লাশ উদ্ধার

 

এম নজরুল ইসলাম,বগুড়া : বগুড়ায় পাটক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে বগুড়া সদর উপজেলার নামুজা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পলিপাঁতার এলাকার নাগর নদীর পাশের পাটক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

সদর থানার ওসি এসএম বদিউজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, হাত-পা বাঁধা ও গলায় ওড়না পেঁচানো অবস্থায় অজ্ঞাত যুবতীর লাশটি উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জানা গেছে, বুধবার সকালে স্থানীয় এক ব্যক্তি পলিপাতাঁর এলাকায় ঘাস কাটতে গিয়ে পাটক্ষেতে যুবতীর লাশ দেখতে পেয়ে সাথে সাথে বিষয়টি ইউপি সদস্য জাহাঙ্গীর আলমকে জানায়।

পরে নামুজা ইউপি চেয়ারম্যান এসএম রাসেল মামুন বগুড়া সদর থানায় খবর দিলে থানার ওসি এসএম বদিউজ্জামান ও ওসি (তদন্ত) কামরুজ্জান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

যুবতীর শরীরে লাল পায়জামা ও কালো রঙ্গের কামিজ ছিল। লাশের পাশ থেকে উদ্ধার হওয়া একটি ভ্যানিটি ব্যাগ সহ নগদ ৩৫ টাকা পাওয়া গেছে বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান রাসেল মামুন।রাত সাড়ে ৮ টায় এরিপোর্ট লেখা পর্যন্ত ওই যুবতীর পরিচয় জানা যায়নি।

কিউএনবি/সাজু/২৫শ জুলাই,২০১৮ ইং/রাত ৯:৫৩