১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৪৮

দুর্গাপুরে সরকারী ভাতা বিতরণ

 

তোবারক হোসেন খোকন,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক আয়োজিত সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ২০১৭-১৮ অর্থবছরের বরাদ্দকৃতঅর্থে বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্তা, প্রতিবন্ধি ও বেদে জনগোষ্ঠীদের জন্য ভাতা বিতরণ করা হয়েছে।

জেলা পরিষদ অডিটরিয়ামে বুধবার দুপুরে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম এর সঞ্চালনায় উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, এমপি ছবি বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখের, ইএনও মোঃ মামুনুর রশীদ, উপজেলা আ‘লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আলাউদ্দিন আল আজাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, ইউপি চেয়ারম্যান মোঃ আলতাবুর রহমান কাজল, শাহিনুর আলম সাজু, আব্দুল মতিন মোতালেব, মোঃ শফিকুল ইসলাম শফিক, শ্রমিকলীগ সভাপতি শীতল সরকার প্রমুখ। অনুষ্ঠানে ৫০১জনের মধ্যে ৩১লক্ষ ১৮হাজার টাকা বিতরণ করা হয়।

বক্তারা বলেন, বর্তমান সরকার হতদরিদ্র সম্প্রদায়ের লোকজন যাতে সমাজে মাথা উঁচু করে বাঁচতে পারে এর জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। সরকারের এই সহায়তা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে সকলকে আহবান জানান।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৫শ জুলাই,২০১৮ ইং/বিকাল ৪:৩৮