১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:২৭

টাইগারের হুংকারে অমিতাভ পেছনে!

বাগি টু’ ছবির চূড়ান্ত সাফল্য বলিউড তারকা টাইগার শ্রফকে শুধু নায়ক হিসেবে নয়, আর্থিকভাবেও এক উচ্চতায় পৌঁছে দিয়েছে। আর তার প্রমাণ পাওয়া গেল এবার। টাইগার নাকি তাঁর এক স্বপ্নের ফ্ল্যাট খুঁজে পেয়েছেন। নিজের জন্য এমনই একটি ফ্ল্যাটের স্বপ্ন দেখেছেন তিনি। এই নতুন ফ্ল্যাট নাকি এতটাই বিশেষ যে এই দৌড়ে বলিউডের বরেণ্য অভিনেতা অমিতাভ বচ্চনকে তিনি পেছনে ফেলে দিয়েছেন। টাইগার শ্রফ যে অ্যাপার্টমেন্টে বিলাসবহুল এই ফ্ল্যাট কিনেছেন, সেটি মুম্বাইয়ে খার এলাকায়। আর এই ফ্ল্যাটের দাম ১০০ কোটি রুপি।

বলিউডের এই অ্যাকশন হিরো মুম্বাইয়ের বুকে বিশাল আয়তনের একটি ফ্ল্যাটের সন্ধান করছিলেন। এই ফ্ল্যাটে থাকতে হবে কমপক্ষে আটটি বেডরুম। তবে এমন বাসা মুম্বাইয়ের বুকে পাওয়া সহজ ছিল না। কিন্তু টাইগার তাঁর মনের মতো ফ্ল্যাট খুঁজে পেয়েছেন। আর ফ্ল্যাটটি তিনি মনের মতো করে সাজানোর পরিকল্পনা করেছেন। বিটাউনে গুঞ্জন, এখন বলিউড তারকাদের মধ্যে সবচেয়ে দামি ফ্ল্যাটের মালিক নাকি টাইগার! আগামী বছর শেষ দিকে এই ফ্ল্যাটে পাকাপাকিভাবে তিনি চলে আসবেন।

টাইগারের এই নতুন ফ্ল্যাট নতুন কোন খবরের ইঙ্গিত দিচ্ছে? আগামী বছর টাইগার আর তাঁর প্রেমিকা দিশা পাটানির চার হাত এক হচ্ছে? তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে এটা অনেকেই বলেছেন, ক্যারিয়ার শুরুর আগে থেকেই টাইগার শ্রফ চলাফেরা, থাকা-খাওয়ার ব্যাপারে খুবই শৌখিন।

ফ্ল্যাটের অন্দরসজ্জার দায়িত্ব নিয়েছেন আরেক বলিউড তারকা জন আব্রাহামের ভাই অ্যালেন। তিনি এখন মুম্বাইয়ের নামী এবং জনপ্রিয় ইন্টেরিয়র ডিজাইনার। এর আগে একাধিক তারকার ফ্ল্যাট তিনি সাজিয়েছেন।টাইগার এখন ব্যস্ত করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির শুটিং নিয়ে। এই ছবিতে তাঁর সঙ্গে দুজন নতুন নায়িকা অভিনয় করছেন। এই দুজন নায়িকাই এই ছবির মধ্য দিয়ে বিটাউনে পা রাখছেন। এই দুই সুন্দরীর একজন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে আর অন্যজন তারা সুতারিয়া। এ ছাড়া টাইগার যশরাজ ফিল্মসের একটি অ্যাকশনধর্মী ছবিতে অভিনয় করছেন। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন বলিউডের সুপারস্টার হৃতিক রোশন। টাইগারের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বাগি টু’ বক্স অফিসে দারুণ সফল হয়েছে। ছবিটি ব্যবসার অনেকগুলো রেকর্ড ভেঙে দিয়েছে। আহমেদ খান পরিচালিত এই ছবিতে তাঁর নায়িকা ছিলেন দিশা পাটানি।

 

কিউএনবি/ অদ্রি / ২৫.০৭.১৮ / দুপুর ১.০৫