১৬ই জুন, ২০১৯ ইং | ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১২:৫০

ঈদে এনটিভিতে ‘বীথির বানান ভুল ছিলো’

আসছে ঈদে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির জন্য নির্মিত হলো নাটক বীথির বানান ভুল ছিল। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা ইরফান সাজ্জাদ ও অভিনেত্রী ও মডেল সাফা কবির। এছাড়াও মনিরা মিঠু একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

মাহতাব হোসেনের গল্পে নাটকটি নির্মাণ করেছেন মুহম্মদ মোস্তফা কামাল রাজ। ইউনিভার্সিটি শেষ করে চাকরি খোঁজা তরুণের প্রবাহমান জীবনের গল্প উঠে এসেছে এই নাটকে। দৈনন্দিন চাকরির সন্ধান, লাইব্রেরি ওয়ার্কের পাশাপাশি বেঁচে থাকার তাগিদে টিউশনি- প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্নে বিভোর একজন তরুণের এমনটাই রুটিন।

আর এই ক্ষুদ্র রুটিন মাফিক জগতেও উঁকি দেয় ভালো লাগা, প্রেম; বিয়ের মতো রোমান্টিসিজম অথবা আকস্মিক চাকরি প্রাপ্তি কিংবা অপ্রাপ্তি। যেখান থেকে প্রসারিত হতে থাকে স্বপ্ন। স্বপ্নের ভাঁজে ভাঁজে খেলে যায় বর্ণিল আনন্দ। কিন্তু শেষ পর্যন্ত প্রাপ্তির খাতাটা প্রেমিকার চিঠি কিংবা মোবাইল মেসেজ কতটুকু পূর্ণ করে দেবে? আসলেই কি পূর্ণতা আসবে একজন ইউনিভার্সিটি পাশ করা তরুণের জীবনে? বদলে যাবে জীবন? নাকি শূন্যতাই থেকে যাবে?

মোস্তফা কামাল রাজ জানালেন এমন ছোট ছোট বাঁকের সমন্বয়ে গড়ে ওঠা গল্পে নির্মিত হয়েছে ‘বীথির বানান ভুল ছিলো।’ নাটকের গল্প হৃদয়গ্রাহী হবে, দর্শকদের তুষ্ট করবে বলেও নির্মাতার অভিমত।বেঙ্গল টি নিবেদিত ‘বীথির বানান ভুল ছিলো’ প্রচারিত হবে ঈদ উল আজহার দ্বিতীয় দিন রাত ৮ টা ৫ মিনিটে এনটিভির পর্দায়।

 

কিউএনবি/ অদ্রি / ২৫.০৭.১৮ / সকাল ১১.৫৫

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial