২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৫৯

নরসিংদীতে ৬ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

 

নরসিংদী জেলা প্রতিনিধি : নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের ধনারচর গ্রামে ৬ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে ।ধর্ষণ ও হত্যার সাথে জড়িত সন্দেহে রবিন(১৪) নামে এক কিশোর কে আটক করেছে পুলিশ আটককৃত রবিন একই গ্রামের কাশেম মিয়ার ছেলে।

ধর্ষণের শিকার নিহত শিশু বখতারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেনীর ছাত্রী ছিলো বলে জানায় তার স্বজনরা।পারিবারিক সূত্রে জানাযায়, ২৪ জুলাই মঙ্গলবার বিকেলে বাড়ির পাশে শিশুটি খেলা করছিলো হঠাৎ ই শিশুটিকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন এবং একপর্যায়ে বাড়ি থেকে কিছু দূরে শিশুটির রক্তাক্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা পরে তার পরিবারকে জানানো হয় এবং শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয় ।

পলাশ থানা পুলিশ সূত্রে জানাজায়, শিশুটিকে ধর্ষণের পর গলাটিপে হত্যার বিষয়টি প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে।পুলিশ আরো জানায় শিশুটি খেলা করা অবস্থায় তার সাথে রবিন নামে আটককৃত কিশোরটি ছিল।

ধর্ষণ ও হত্যার সাথে সে জড়িত থাকতে পারে বলে পুলিশের ধারণা তাই তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।নিহত শিশুটির পরিবারে চলছে শোকের মাতম এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী এলাকাবাসীর।

 

কিউএনবি/রেশমা/২৫শে জুলাই, ২০১৮ ইং/সকাল ৮:০০